রবিবার, ১৬ মে ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

ঈশ্বরদীতে যুবকের মৃত্যু, করোনায় আক্রান্ত ছিল বলে দাবী এলাকাবাসীর

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
Pabnamail24

পাবনার ঈশ্বরদীতে ছলিমপুর ইউনিয়নের জয়নগর বাবুপাড়ায় রূপপুর পারমাণবিক প্রকল্পের নিকিমথ কোম্পানির শ্রমিক, বিপুল হোসেন (৩৫) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন । (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । বিপুল জয়নগর গ্রামের নুরজামাত প্রামাণিকের ছেলে। তিনি রূপপুর পারমাণবিক কোম্পানির নিকিমথ এ চাকরি করতেন।

স্থানীয়রা জানান, পাঁচ ছয় দিন আগে কোম্পানিতে করোনা পজেটিভ ধরা পরলে তাকে প্রকল্প থেকে কোম্পানি তাকে ছুটি দেয় । কিন্তু বাড়িতে এসে কাউকে না জানিয়ে চুপচাপ ছিলো সে। হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় গতকাল বৃহস্পতিবার ১৫/৪/২১ রাতে ঈশ্বরদী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয় । সেখানে শ্বাসকষ্ট বেড়ে অবস্থার অবনতি হলে অক্সিজেন দিয়ে অ্যাম্বুলেন্স এর মাধ্যমে রাজশাহী মেডিকেলে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক রাত তিনটার দিকে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন । সেখান থেকে করোনার পজিটিভ ডেট সার্টিফিকেট নিয়ে লাশটি জয়নগরে নিয়ে আসা হয় ।

এলাকাবাসী জানান বিপুল হোসেনের দাফন হওয়ার কথা বাদ জুম্মা কিন্তু পরিবারের পক্ষ থেকে করোনার কথা গোপন করে কাউকে না জানিয়ে সকাল১১টায় লাশটি দাফন করা হয় । বিষয়টি নিশ্চিত করেছেন ছলিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইস্রাইল হোসেন মন্ডল। তিনি জানান, করোনায় মৃত্যুর কারনে দ্রুত স্বাস্থ্যবিধি মেনে লাশটি দাফন করা হয়েছে । অত্র ওয়ার্ডের ইউপি সদস্য আসাদুল হকও করোনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ।

এদিকে, বিপুলের করনায় মৃত্যুর বিষয়টি নিয়ে এলাকায় সাধারণ মানুষের মধ্যে আতঙ্কগ্রস্ত মনে হচ্ছে , কেউ কেউ বলছে ওই পরিবারের লোকজন এখন পর্যন্ত অবাধে চলাফেরা করছে। এ বিষয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির জানান, করোনায় মৃত্যু বরণ করেছেন কিনা বিষয়টি আমরা জানি না । খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!