বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পিএইচডি ডিগ্রি অর্জন করলেন প্রক্টর মো. কামাল হোসেন পাবনা হাসপাতালে দালালের বিরুদ্ধে নার্সকে মারধরের অভিযোগে কর্মবিরতি বাউয়েট আইন অনুষদের তিন সদস্য বিশিষ্ট টিমের দিল্লি ল’ কনফারেন্সে অংশগ্রহন। মুক্তিতে বাধা নেই সাবেক এমপি সেলিম রেজা হাবিবের দুলাই আশ্রয়ণ প্রকল্পের বাসীন্দাদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ কাশীনাথপুরে ক্যাডেট কলেজের নামে প্রতারণা! মালঞ্চি ইউনিয়ন, জমির ভুয়া মালিকানায় রাস্তা নির্মাণে বাধা দেয়ার অভিযোগ বেড়ায় পুলিশের বিরুদ্ধে টাকার বিনিময়ে আসামি ছেড়ে দেওয়ার অভিযোগ ধর্ষণ মামলায় পাবনার সাবেক এমপি আরজুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা তুরস্কের প্রেসিডেন্ট এরদোগানের সাথে মানবাধিকার কমিশনের সার্বক্ষণিক সদস্য সেলিম রেজা

ঈশ্বরদীতে যুবকের মৃত্যু, করোনায় আক্রান্ত ছিল বলে দাবী এলাকাবাসীর

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
Pabnamail24

পাবনার ঈশ্বরদীতে ছলিমপুর ইউনিয়নের জয়নগর বাবুপাড়ায় রূপপুর পারমাণবিক প্রকল্পের নিকিমথ কোম্পানির শ্রমিক, বিপুল হোসেন (৩৫) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন । (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । বিপুল জয়নগর গ্রামের নুরজামাত প্রামাণিকের ছেলে। তিনি রূপপুর পারমাণবিক কোম্পানির নিকিমথ এ চাকরি করতেন।

স্থানীয়রা জানান, পাঁচ ছয় দিন আগে কোম্পানিতে করোনা পজেটিভ ধরা পরলে তাকে প্রকল্প থেকে কোম্পানি তাকে ছুটি দেয় । কিন্তু বাড়িতে এসে কাউকে না জানিয়ে চুপচাপ ছিলো সে। হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় গতকাল বৃহস্পতিবার ১৫/৪/২১ রাতে ঈশ্বরদী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয় । সেখানে শ্বাসকষ্ট বেড়ে অবস্থার অবনতি হলে অক্সিজেন দিয়ে অ্যাম্বুলেন্স এর মাধ্যমে রাজশাহী মেডিকেলে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক রাত তিনটার দিকে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন । সেখান থেকে করোনার পজিটিভ ডেট সার্টিফিকেট নিয়ে লাশটি জয়নগরে নিয়ে আসা হয় ।

এলাকাবাসী জানান বিপুল হোসেনের দাফন হওয়ার কথা বাদ জুম্মা কিন্তু পরিবারের পক্ষ থেকে করোনার কথা গোপন করে কাউকে না জানিয়ে সকাল১১টায় লাশটি দাফন করা হয় । বিষয়টি নিশ্চিত করেছেন ছলিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইস্রাইল হোসেন মন্ডল। তিনি জানান, করোনায় মৃত্যুর কারনে দ্রুত স্বাস্থ্যবিধি মেনে লাশটি দাফন করা হয়েছে । অত্র ওয়ার্ডের ইউপি সদস্য আসাদুল হকও করোনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ।

এদিকে, বিপুলের করনায় মৃত্যুর বিষয়টি নিয়ে এলাকায় সাধারণ মানুষের মধ্যে আতঙ্কগ্রস্ত মনে হচ্ছে , কেউ কেউ বলছে ওই পরিবারের লোকজন এখন পর্যন্ত অবাধে চলাফেরা করছে। এ বিষয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির জানান, করোনায় মৃত্যু বরণ করেছেন কিনা বিষয়টি আমরা জানি না । খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!