রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বড়াল নদীর মাটি যাচ্ছে ইট ভাটায়, কোটি টাকার বাণিজ্য পাবনায় ২ হাজার কৃষকের মাঝে এমপি প্রিন্স’র বিনামূল্যে সার ও বীজ বিতরণ ঈশ্বরদীতে যুবকের মৃত্যু, করোনায় আক্রান্ত ছিল বলে দাবী এলাকাবাসীর পাবনার ধনাঢ্য ব্যবসায়ীকে ফিল্মি স্টাইলে জোরপূর্বক পাগল সাজিয়ে হাসপাতালে দেয় ছেলে পাবনা পৌর এলাকার মাঠপাড়ায় এমপি প্রিন্স’র ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অপহরণের পর লাখ টাকা চাঁদা দাবি, বিকাশের এজেন্ট সেজে উদ্ধার করল পুলিশ সাঁথিয়ায় যুবলীগ নেতার বাড়ি থেকে লুট হওয়া গরু উদ্ধার আটঘরিয়ায় অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগ, মা-বাবাসহ গ্রেপ্তার ৩ সাঁথিয়ায় আ’লীগ নেতার স্ত্রীর বিরুদ্ধে ঘর দেয়ায় অর্থ নেয়ার সত্যতা মিলেছে আটঘরিয়ায় লকডাউনের প্রথম দিনে কঠোর অবস্থানে প্রশাসন

ঈশ্বরদীর কৃতি সন্তান ডাকসুর সাবেক জিএস মুক্তিযোদ্ধা মোর্শেদ আলী আর নেই

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত বুধবার, ৭ এপ্রিল, ২০২১
Pabnamail24
ঈশ্বরদীর কৃতি সন্তান ডাকসুর সাবেক সাধারন সম্পাদক, সিপিবি’র কন্ট্রোল কমিশনের সদস্য বীর মুক্তিযোদ্ধা কমরেড মোর্শেদ আলী।

ঈশ্বরদীর কৃতি সন্তান ডাকসুর সাবেক সাধারন সম্পাদক, সিপিবি’র কন্ট্রোল কমিশনের সদস্য বীর মুক্তিযোদ্ধা কমরেড মোর্শেদ আলী (৭৬) বুধবার ভোরে ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন।

তিনি ঈশ্বরদী সাঁড়া মাড়োয়ারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মরহুম আরশেদ আলী’র দ্বিতীয় পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে, আত্মিয়স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নূরুজ্জামান বিশ্বাস, খেলাঘরের কেন্দ্রীয় চেয়ারপার্সন প্রফেসর মাহফুজা খানম ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রুনু আলী, খেলাঘরের রাজশাহী বিভাগীয় সমন্বয়ক এনামুল হক জিন্নাহ, চেতনায় ঈশ্বরদীর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, সিপিবি’র পাবনা জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড আহসান হাবিব, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু গভীর শোক প্রকাশ করেছেন ও শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানিয়েছেন।

জানা গেছে, দুপুর ১২টার দিকে ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনারে তাঁকে গার্ড অব অনার প্রদান করা হয়। রাত ৯টায় ঈশ্বরদী রহিমপুর গোরস্তানে তাঁর মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *