রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বড়াল নদীর মাটি যাচ্ছে ইট ভাটায়, কোটি টাকার বাণিজ্য পাবনায় ২ হাজার কৃষকের মাঝে এমপি প্রিন্স’র বিনামূল্যে সার ও বীজ বিতরণ ঈশ্বরদীতে যুবকের মৃত্যু, করোনায় আক্রান্ত ছিল বলে দাবী এলাকাবাসীর পাবনার ধনাঢ্য ব্যবসায়ীকে ফিল্মি স্টাইলে জোরপূর্বক পাগল সাজিয়ে হাসপাতালে দেয় ছেলে পাবনা পৌর এলাকার মাঠপাড়ায় এমপি প্রিন্স’র ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অপহরণের পর লাখ টাকা চাঁদা দাবি, বিকাশের এজেন্ট সেজে উদ্ধার করল পুলিশ সাঁথিয়ায় যুবলীগ নেতার বাড়ি থেকে লুট হওয়া গরু উদ্ধার আটঘরিয়ায় অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগ, মা-বাবাসহ গ্রেপ্তার ৩ সাঁথিয়ায় আ’লীগ নেতার স্ত্রীর বিরুদ্ধে ঘর দেয়ায় অর্থ নেয়ার সত্যতা মিলেছে আটঘরিয়ায় লকডাউনের প্রথম দিনে কঠোর অবস্থানে প্রশাসন

ঈশ্বরদীর চাঁদ আলী মোড়ে পরিত্যক্ত ভবনে আগুন, ফায়ার সার্ভিসের চেষ্টায় নিয়ন্ত্রণে

অপুর্ব চৌধুরী, ঈশ্বরদী
  • প্রকাশিত মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
Pabnamail24

ঈশ্বরদী বাজারের চাঁদ আলীর মোড়ে একটি পরিত্যক্ত ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিসের একটি ইউনিট তাৎক্ষণিক এসে আগুন নিয়ন্ত্রণ করে।

আজ মঙ্গলবার (৬ এপ্রিল) চাঁদ আলী মোড়ে দীর্ঘদিন ধরে পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা বাড়িতে এ আগুন লাগার ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ফোন পাওয়ার ১০ মিনিটের মধ্যে ঈশ্বরদী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনা স্থলে এসে পৌছায়।

Pabnamail24
প্রত্যক্ষদর্শীদের দেয়া তথ্য মতে, পরিত্যক্ত এই বাড়িতে সন্ধ্যা হলেই মাদকসেবীদের আখড়ায় পরিণত হয়। তাদের মাদক থেকেই এ আগুন লাগতে পারে।
প্রত্যক্ষদর্শীরা আরো জানান, দীর্ঘদিন ধরে চেষ্টা করেও চাঁদ আলী মোড়ের এই পরত্যক্ত বাড়ি থেকে মাদকসেবীদের আড্ডা বন্ধ করানো যাচ্ছে না।
আজকের এই আগুন থেকে বাজারের অনেক ক্ষয়ক্ষতি হতে পারতো। আগুন লাগা পরিত্যক্ত বাড়ির আশে পাশে অনেক টিনশেড দোকান, বাসা বাড়ি ছিলো। ফায়ার সার্ভিসের দ্রুত পদক্ষেপে বড় ধরণের দুর্ঘটনা এড়ানো সম্ভব হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *