সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

পৌর নির্বাচনের প্রচারণা : ঈশ্বরদীতে জনস্রোতে ভাসলো নৌকা

অপুর্ব চৌধুরী, ঈশ্বরদী
  • প্রকাশিত বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
Pabnamail24
পথসভায় বক্তব্য রাখছেন ঈশ্বরদী পৌরসভা নির্বাচনে আ'লীগ মনোনীত নৌকার মেয়র প্রার্থী ইছাহক আলী মালিথা।

ঈশ্বরদী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়র প্রার্থী ইছাহক আলী মালিথার নির্বাচনী গণসংযোগে হাজার হাজার দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের ঢল নামে। জনসমুদ্রে পরিণত হয় নৌকার গণসংযোগ।

দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের স্বতস্ফুর্ত অংশগ্রহণ শহর জুড়ে উৎসবমূখর পরিবেশের সৃষ্টি হয়।

১৩ জানুয়ারি (বুধবার) দুপুর তিনটায় শহরের পোষ্ট অফিস মোড় থেকে শুরু হয় গণসংযোগ। এর আগে ঈশ্বরদী বিভিন্ন ওয়ার্ড থেকে দলীয় নেতাকর্মী ও কাউন্সিলর প্রার্থীরা মিছিল নিয়ে পোষ্ট অফিস মোড়ে গণসংযোগে সমবেত হন।

Pabnamail24

পোষ্ট অফিস মোড়, রেলগেট, স্টেশন রোড এলাকায় গণসংযোগ শেষে শহরের পুরাতন বাসটার্মিনালে পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় উপকমিটির সদস্য রফিকুল ইসলাম লিটন, আটঘরিয়া উপজেলা আ’লীগের সভাপতি ও পৌরসভার মেয়র শহিদুল ইসলাম রতন, ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি ও আ’লীগ নেতা শফিকুল ইসলাম বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, পাবনা জেলা জাসদের সাধারণ সম্পাদক রশিদুল আলম বাবু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফরিদুল আলম, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হামিদ, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল হক পুনো, পৌর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান স্বপন, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি প্রমূখ।

Pabnamail24

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রকৌশলী কবিরুল ইসলাম, আ’লীগ নেতা আব্দুর রশিদ, আতিয়ার রহমান ভোলা, নায়েক (অবঃ) এম এ কাদের, জহুরুল মালিথা, এস এম আখতারুল ইসলাম, আব্দুল বারী, যুবলীগ নেতা ইমতিয়াজ চৌধুরী মিলন, রফিকুল ইসলাম রাফিক, সাব্বির হোসেন আসিব, ছাত্রলীগ নেতা সজিব মালিথা প্রমূখ।

পথসভা সঞ্চালনা করেন উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক মুরাদ আলী মালিথা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!