সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

ঈশ্বরদীতে নসিমন উল্টে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের ২ শ্রমিক নিহত

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
Pabnamail24

পাবনার ঈশ্বরদী উপজেলায় রোববার (০৩ জানুয়ারি) সকালে নসিমন উল্টে দুই রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। নিহতরা হলেন, ভেড়ামারা উপজেলার চর দামুকদিয়া এলাকার মৃত ইব্রাহিমের ছেলে আব্দুল খালেক (৩৩) ও ভেড়ামারা উপজেলার মসলেমপুর পশ্চিম বাহিরচর এলাকার আজগর আলীর ছেলে আনিছুর রহমান (৪৪) । নিহতরা সবাই ম্যাক্স কোম্পানীর শ্রমিক।

থানার পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার একটি নসিমনে (স্থানীয় তিন চাকার যানবাহন) করে ৫ জন শ্রমিক ভেড়ামারা থেকে রূপপুরের দিকে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৭ টার দিকে নসিমনটি লালন শাহ সেতুর পাকশী টোল প্লাজার গোল চত্বর এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশের একটিদল ঘটনাস্থলে গিয়ে তাঁদের উদ্ধার করে। এ সময় নসিমনের নিচে চাপা পড়ে খালেক ঘটনাস্থলেই মারা যান। অন্যদের সেখান থেকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আনিছুরকে মৃত ঘোষণা করেন। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন জানান, “নিহত দুইজনের মৃতদেহ এখনও পুলিশের হাতে আসেনি। তাদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগও পাওয়া যায়নি। নসিমন চালক পলাতক রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!