সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৯:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আ.লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন প্রিন্স এমপি শফিক ফিড মিলস্ লি: ডিলার কনফারেন্স অনুষ্ঠিত সুচিত্রা সেনের অষ্টম প্রয়ান দিবস উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত পাবনায় সাংবাদিকের বাড়ি-ঘরে হামলা ভাংচুর ও প্রাণনাশের হুমকি সুজানগর পৌর নির্বাচনে বিএনপি প্রার্থীর বাড়িতে হামলা ও প্রচারণায় বাধার অভিযোগ সাঁথিয়ায় জমি নিয়ে সংঘর্ষে নিহতের ঘটনা পরিকল্পিত, গ্রেফতার ১ চাটমোহরে দুই সিএনজি সংঘর্ষে পথচারী বৃদ্ধ নিহত ভোটে জিতেই খুন হলেন বিএনপি সমর্থিত কাউন্সিলর ঈশ্বরদী পৌরসভায় আ.লীগ প্রার্থী ইসাহাক আলী মালিথা নির্বাচিত সাঁথিয়া পৌরসভায় আ.লীগ প্রার্থী মাহবুবুল আলম বাচ্চু নির্বাচিত

পাবনা সুগার মিল বন্ধের প্রতিবাদে আগুন জ্বালিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
Pabnamail24

পাবনার ঈশ্বরদীতে একমাত্র ভারী শিল্প প্রতিষ্ঠান পাবনা সুগার মিল বন্ধের প্রতিবাদে টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ ও মহাসড়কে অবরোধ করে প্রতিবাদ সভা করেছে শ্রমিক-কর্মচারী এবং আখচাষীরা।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টা থেকে পাবনা সুগার মিলের প্রধান ফটকের সামনের সড়কে টায়ারে আগুন জ্বালিয়ে পাবনা-ঈশ্বরদী মহাসড়কে দফায় দফায় বিক্ষোভ প্রদর্শন করছেন বিক্ষুব্ধ শ্রমিক-কর্মচারী ও আখচাষীরা।
পরে একটি বিক্ষোভ মিছিল মিলের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়ে পথসমাবেশে বক্তব্যে রাখেন, পাবনা সুগার মিলস ওয়াকার্স ইউনিয়নের সাবেক সভাপতি আরিফুর রহমান আরিফ, সাধারন সম্পাদক ইব্রাহীম হোসেন, সাংগঠনিক সম্পাদক বাবুল আলম বাবু, শ্রমিকনেতা রাকিবুল ইসলাম, রমজান আলী কামাল হোসেন প্রমুখ।
বক্তারা বলেন, রাষ্ট্রায়ত্ত পাবনা চিনিকল বন্ধের সরকারী সিদ্ধান্ত প্রত্যাহার করে পাবনা সুগার মিলের শ্রমিক-কর্মচারীদের বকেয়া পাঁচমাসের  বেতন পরিশোধ করে চলতি মৌসুমে  দাবী জানান। দাবী পূরন না হলে উত্তর-দক্ষিনাঞ্চলের প্রবেশদ্বার ‘দাশুড়িয়া’ মহাসড়ক-রেলপথ অবরোধ করে সকল যানবাহন চলাচল বন্ধ করে দেওয়স হবে বলে হুশিয়ার উচ্চারণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!