বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১০:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা-৪ উপ-নির্বাচন এলাকায় ২৬ সেপ্টেম্বর সকল ব্যাংক বন্ধ পাবনা-৪ উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর নির্বাচনী ইশতহোর ঘোষণা সাঁথিয়ায় আনসারউল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেফতার আটঘরিয়া-ঈশ্বরদী আসনের উপ-নির্বাচনে রাতে ভোট হওয়ার সুযোগ নেই: সিইসি চাটমোহরের পাচুরিয়া গ্রামে শাহিন’র অত্যাচারে অতিষ্ঠ মৎস্যজীবীরা মাসুমদিয়ায় ঢালারচর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ডাক্তারের মৃত্যু সাঁথিয়ায় পুলিশ কনস্টেবলের প্রতারণা ও অপকর্ম নিয়ে স্ত্রীর সংবাদ সম্মেলন স্পেশাল অলিম্পিক সাব-চ্যাপ্টার পাবনার নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন গ্রামীণ সড়ক উন্নয়নকরা হবে- চাটমোহরে জেলা প্রশাসক কবীর মাহমুদ চাটমোহরে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ

ঈশ্বরদীতে উপ-নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার চ্যালেঞ্জ আইন শৃংখলা কমিটির

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
Pabnamail24

ঈশ্বরদী উপজেলা পরিষদে মঙ্গলবার অনুষ্ঠিত আইন শৃংখলা কমিটির সভায় পাবনা-৪ আসনের আগামী ২৬শে সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য উপনির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানে সরকারের সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।

সভায় নির্বাচন কমিশনের দায়িত্বপ্রাপ্ত সহকারী রিটার্নিং অফিসার জাহাঙ্গির হোসেন জানান, এই নির্বাচনে ভোটের আগের দিন নয়, এবারে ভোটের দিন সকাল ৮টার মধ্যে কেন্দ্রে ব্যালট সরবরাহ করা হবে। সরকার এই নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার জন্য চ্যালেঞ্জ গ্রহন করেছে। নির্বাচনে আচরণ বিধি যাতে কোন প্রার্থী লংঘন না করে এজন্য কঠোর ব্যবস্থা গ্রহন করা হয়েছে। গত সোমবার থেকে মাঠে সার্বক্ষণিকভাবে ১৮ জন ম্যাজিষ্ট্রেট দায়িত্ব পালন শুরু করছেন। আগামী ২৪ তারিখ থেকে আরো ১৮জন ম্যাজিষ্ট্রেট মাঠে নামবেন।

উপজেলা নির্বাহী অফিসার ইমরুল কায়েস সভায় সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আবদুস সালাম খান। বক্তব্য রাখেন, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, থানার অফিসার ইনচার্জ সেখ নাসীর উদ্দিন, লক্ষীকুন্ডা ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমান শরীফ, মুলাডুলির চেয়ারম্যান সেলিম মালিথা, সাহাপুরের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন ফকির প্রমূখ।

সভায় উপনির্বাচন ছাড়াও আইন শৃংখলা পরিস্থিতি, ১৪ই সেপ্টেম্বরে আওয়ামী লীগ কার্যালয়ে সহিংসতার ঘটনা, মাদক, বালুমহল, রূপপুর প্রকল্পে কর্মসংস্থানে দোভাষীদের অনৈতিক কর্মকান্ড এবং রূপপুরের কৃষকদের ফসলের ক্ষতিপূরণের টাকা প্রদানের বিষয় নিয়ে আলোচনা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!