শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:০১ পূর্বাহ্ন

পাবনা সুগার মিলের জিএম লাঞ্ছিত

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
Pabnamail24

পাবনা সুগার মিলের জিএম মো. সিদ্দিক আলী শ্রমিক-কর্মচারীদের হাতে লাঞ্ছিত হয়েছেন। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে ছয় মাসের বকেয়া বেতনের দাবিতে পাবনা সুগার মিলের শ্রমিক কর্মচারীদের দেওয়া সাত দিনের আল্টিমেটামের শেষ দিনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মিলের শ্রমিক-কর্মচারীরা বকেয়া বেতনের দাবিতে মিল চত্বরে বিক্ষোভ মিছিল করছিলেন। মিছিল শেষে তাদের বেতন না দেওয়া পর্যন্ত কোনো কর্মকর্তাকে অফিস করতে দেওয়া হবে না এমন ঘোষণা দেয়। সে সময় মিলের অফিসে কর্মরত অবস্থায় ছিলেন পাবনা সুগার মিলের জিএম (প্রশাসন) মো. সিদ্দিক আলী।

সে সময় আন্দোলনকারীরা তাকে অফিস থেকে জোর করে বাসায় পাঠিয়ে দিতে চান। এ সময় অফিস চত্বরেই তাকে লাঞ্ছিত করে বিক্ষুব্ধ শ্রমিকরা। এক পর্যায়ে তিনি মাটিতে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে বাসায় পৌঁছে দেয় মিলের ওয়ার্কার্স ইউনিয়নের নেতারা।

পাবনা সুগার মিল ওয়ার্কার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান উজ্জল বলেন, খবর পেয়ে জিএম স্যারকে উদ্ধার করে তার বাসায় পৌঁছে দেওয়া হয়।
ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতি সাজেদুল ইসলাম শাহিন বলেন, ছয় মাস বেতন না পেয়ে শ্রমিক-কর্মচারীরা মানবেতর জীবন যাপন করছেন। এই অবস্থায় তাদের মধ্যে থেকে কেউ জিএম মহোদয়কে লাঞ্ছিত করেছে।

সেখানে উপস্থিত মিলের শ্রমিক সংগঠনের সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন, সাবেক সভাপতি ইব্রাহিম হোসেনসহ অন্যরাও এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
এ বিষয়ে পাবনা সুগার মিলের জিএম মো. সিদ্দিক আলীর কাছে জানতে চাইলে তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!