রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০১:৪১ পূর্বাহ্ন

ঈশ্বরদী উপজেলা আইনজীবি পরিষদ’র মুকুল সভাপতি মুক্তা সম্পাদক

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ৮ আগস্ট, ২০২০
Pabnamail24

পাবনার ঈশ্বরদী উপজেলার আইনজীবীদের নিয়ে নতুন করে ঈশ্বরদী আইনজীবী পরিষদ গঠিত হয়েছে। শনিবার সকালে পাবনা জজ কোর্টের সাবেক পিপি এড.আক্তারুজ্জামান মুক্তার কলেজ রোডস্থ’ বাড়িতে জরুরি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভাপয় সবসম্মতিক্রমে এড.মোখলেছুর রহমান বিশ্বাস মুকুল কে সভাপতি ও এড.আক্তারুজ্জামান মুক্তা কে সম্পাদক মনোনীত করা হয়।

ঈশ্বরদীর প্রবীন আইনজীবি এড. সিরাজুল ইসলামের সভাপতিত্বে এড.মোখলেছুর রহমান বিশ্বাস, মুকুল, সাবেক পিপি এড.আক্তারুজ্জামান মুক্তা, এড.এসএম.রেবাউল হাসান, এড,ইসহাক আলী, এড.মনোয়ার হোসেন স্বপন, এড.আবুল কালাম আজাদ রেন্টু, এড.ইউসুব আলী সরদার, এড.হেদায়েত-উল হক,এড.আল আমিন, এড,তোরাব আলী, এড.আরিফ হাসানসহ অন্যরা বক্তব্য দেন।

বক্তারা ঈশ্বরদীর সকল আইনজীবিদের নিয়ে তাদের সকল প্রকার সুবিধা-অসুবিধার কথা চিন্তা করে ঈশ্বরদী উপজেলা আইনজীবি পরিষদ গঠনের সিদ্ধান্ত নিয়ে বিস্তারিত আলোচনা শেষে ঈশ্বরদী উপজেলার সকল আইনজীবীর সমন্বয়ে কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

পরে এড.মোখলেছুর রহমান বিশ্বাস মুকুল কে সভাপতি ও এড.আক্তারুজ্জামান মুক্তা কে সম্পাদক করে ঈশ্বরদী উপজেলা আইনজীবি পরিষদের পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। একই সাথে এড.সিরাজুল ইসলামসহ সাত সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদও গঠন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!