মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সুনির্দিষ্ট নীতিমালাসহ ৫ দফা দাবীতে পূর্ণদিবস কর্মবিরতি পালন ফারিয়া’র ঠিকাদার আওয়ামীলীগ নেতার হাতে এবার লাঞ্ছিত হলেন হিসাবরক্ষন অফিস সুপার দরিদ্র মানুষকে আইনগত সহায়তা দিতে সরকার আন্তরিক, সদিচ্ছার অভাবে মানুষ সুফল বঞ্চিত হচ্ছে- ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির আহ্বায়ক হলেন কামিল হোসেন সিগারেট ও বিড়ির দ্বৈতনীতি পরিহার করে শ্রমিকদের মজুরি বৃদ্ধির আহব্বান সুজানগরে শ্বশুর বাড়িতে বেড়াতে এসে জামাই নিহত পাবনায় ড্রেজার মেশিনে অবৈধ ভাবে বালু উত্তেলন, ভাঙ্গছে ফসলী জমি আটঘরিয়ার ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত শহীদ শেখ রাসেল’র ৫৭তম জন্মদিন উদযাপন ভোক্তা অধিকার’র সেই এডি’র হাত থেকে নিস্তার চান ব্যবসায়ীরা

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুজাউল হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত বুধবার, ২২ জুলাই, ২০২০
Pabnamail24

পাকশী পুলিশ ফাঁড়ী ইনচার্জ এটিএসআই সুজাউল ইসলাম এর হত্যা মামলার আসামী কোয়েল (৩০)কে মঙ্গলবার রাতে গ্রেফতার হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে ফাঁড়ির বর্তমান ইনচার্জ পরিদর্শক শহীদুল ইসলামের নের্তৃত্বে পুলিশ পাকশী মেরিন পাড়া এলাকায় বাড়ির নিকট হতে দুর্ধর্ষ কোয়েলকে গ্রেফতার করেছে। জি আর নং- ৩৫৯/১৫, ধারা- ৩০২/৩৭৯/৩৪ পেনার কোড ওয়ারেন্ট মুলে তাকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, ২০১৫ সালের ৫ই অক্টোবর সকালে পাকশী রেলওয়ে করেজের পেছনে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় পাকশী পুলিশ ফাঁড়ী ইনচার্জ এটিএসআই সুজাউল ইসলামের লাশ উদ্ধার হয়। ৪ঠা অক্টোবর সন্ধ্যা ৭ টার পর হতে তিনি নিখোঁজ এবং মোবাইল বন্ধ ছিল। রাতভর অনেক খোঁজাখোজির পরও তার সন্ধান পাওয়া যায়নি। পরদিন সকালে তার লাশ উদ্ধার হয়। এঘটনায় অজ্ঞাতনামা আসামী করে ঈশ্বরদী থানায় মামলা দায়ের হয়। পরে তদন্তের পর কোয়েলকে প্রধান আসামী করে ৭ জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল করে। এই মামলা এখনও আদালতে বিচারাধীন রয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!