বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনার পুলিশ সুপার অসহায় পরিবারের পাশে দাঁড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন মা ও ছেলের একই সাথে এসএসসি পাশ, এলাকায় আনন্দ পাবনায় কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত শহীদ শেখ রাসেলের স্মৃতি ধারণ করে শোককে শক্তিতে পরিণত করতে হবে পাবিপ্রবি ব্যবসায় প্রশাসন বিভাগে স্পোর্টস সপ্তাহ উদ্বোধন বিআরডিবি অফিসার্স এসোসিয়েশন নির্বাচনে সর্বোচ্চ ভোটে ফারুক সদস্য নির্বাচিত নন্দর গলিতে রাস্তা দখল করে পাকা স্থাপনা, জনদূর্ভোগ চরমে পাবনায় হিজড়দের প্রশিক্ষণ সনদ বিতরণ পাবনায় আগ্নেয়াস্ত্রসহ মূসা হত্যাকান্ডে জড়িত ৫ চরমপন্থি গ্রেফতার স্কয়ারমাতা খ্যাত অনিতা চৌধুরীর মৃত্যুতে গোলাম ফারুক প্রিন্স এমপির শোকবার্তা

রাজশাহীর সমাবেশে সর্বোচ্চ লোকসমাগমের করার দাবী বিএনপির

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১২ নভেম্বর, ২০২২
Pabnamail24

আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির গণসমাবেশে পাবনা জেলা থেকে সর্বোচ্চ লোক নিয়ে অংশ গ্রহণের ঘোষণা দিয়েছেন ঈশ্বরদী-আটঘরিয়া আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম সরদার। একই সঙ্গে ঈশ্বরদী-আটঘরিয়ার বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে এবং জনগণকে সঙ্গে নিয়ে দলের ষড়যন্ত্রকারীদের প্রতিহতেরও ঘোষণা দিয়েছেন।
শনিবার (১২ নভেম্বর) দুপুরে ঈশ্বরদীর পাকশী হাসেম আলী মিলনায়তনে গণসমাবেশে যোগদান উপলক্ষে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিরাজুল ইসলাম সরদার বলেন, স্বৈরাচারী এই সরকারের পতন এবং গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। এবং গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত রাজপথে সংগ্রাম অব্যাহত রাখতে হবে। আমাদের বুকের তাজা রক্ত দিয়ে হলেও আমরা সেই আন্দোলন সফল করবো। সেই আন্দোলনের অংশ হিসাবে আমরা রাজশাহী গণসমাবেশে অংশগ্রহণ করব। সমাবেশের দুই দিন আগেই হাজার হাজার নেতাকর্মী নিয়ে রাজশাহীতে অবস্থান করব। এজন্য আমাদের সবাইকে সর্বোচ্চ প্রস্তুুতি নিতে হবে।

ঈশ্বরদী উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি খাইরুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আখতার আনজাম হোসেন ডনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক মৎস্য বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ সরকার, ঈশ্বরদী উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আনোয়ার হোসেন ফকির, আটঘরিয়া উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, সাবেক সহ-সভাপতি রবিউল ইসলাম রবি প্রমুখ।

কর্মী সমাবেশ থেকে আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় ঘোষিত বিভাগীয় গণসমাবেশে অংশগ্রহণ ও সফল করতে ১০১ সদস্য বিশিষ্ট ঈশ্বরদী উপজেলা কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি ইউনিয়ন ভিত্তিক লোকসমাগম করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!