বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ পাবনায় ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত চাটমোহরে ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যু ভারতে বসবাস, চাকুরী করেন বাংলাদেশে! কৌশলে নেন বেতন আওয়ামী লীগ সরকারের আমলে মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে- এমপি প্রিন্স শেখ কামালের জন্ম বার্ষিকী, পাবনায় নানা আয়োজন সাঁথিয়ায় নারী উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু পরিষদ ঈশ্বরদী উপজেলা শাখার ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত বুধবার, ১৩ জুলাই, ২০২২
Pabnamail24

বঙ্গবন্ধু পরিষদ ঈশ্বরদী উপজেলা শাখার আয়োজনে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সলিমপুরের জয়নগরে এ ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু পরিষদ পরিষদ ঈশ্বরদী শাখার আহবায়ক আতিয়ার রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব নুরুজ্জামান বিশ্বাস।

এসময় তিনি তরুণ প্রজন্মের প্রতি বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার আহবান জানিয়ে বলেন, ‘বঙ্গবন্ধুর পরিষদের নির্দেশনা অনুযায়ী আপনারা কাজ করুন। আমার বা অন্য কারও লেজুরবৃত্তি করা দরকার নেই। বঙ্গবন্ধু পরিষদ চলবে সংগঠনের নিয়মানুযায়ী।’

কমিটির যুগ্ন-আহবায়ক শহীদুল হক শাহিনের সঞ্চালনায় আলোচনা অংশ নেন পরিষদের কেন্দ্রীয় কমিটির অর্থসম্পদ জালাল উদ্দিন তুহিন, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ প্রফেসর ড. কামরুজ্জামান, ঈশ্বরদীর গণমাধ্যম ব্যক্তিত্ব খোন্দকার মাহাবুবুল হক দুদু, উপজেলা চালকল মালিক সমিতির সভাপতি জুলমত হায়দার, কলেজ শিক্ষক মতিয়ার রহমান, ঈশ্বরদী সরকারি কলেজে সাবেক ভিপি ইমরুল কায়েস দারা, শিক্ষক লুৎফর রহমান ও বিশিষ্ট আইনজীবী মোঃ ইউসুফ, ব্যবসায়ী রতন মহলদার, শিক্ষক শিউলি খাতুন প্রমূখ।
অনুষ্ঠানে কমিটির সদস্য ছাড়াও আইনজীবী, সাংবাদিক, ব্যবসায়ী, শিক্ষকসহ বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

সভার শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু ও তাঁর পরিবারসহ নিহত বীরসূর্যসন্তানদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়া আগামী ৫ আগস্ট গোপালগঞ্জে ঈশ্বরদী পরিষদের পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারতের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!