মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সাঁথিয়ায় ট্রাকের পেছনে কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত ২ আ.লীগ নেতা সবুজের বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান মহান মুক্তিযুদ্ধ নিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা উজ্জ্বলের বক্তব্যের প্রতিবাদে সুজানগরে মানববন্ধন শুরু হয়েছে দূর্গাপূজা, আজ মহা সপ্তমী পাবনায় ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাইয়ের চেষ্টা একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পাবনা প্রেসক্লাবের শোক পাবনার হেমায়েতপুর ও মালিগাছায় আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত শ্রদ্ধা ভালোবাসায় সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় শারদীয় দুর্গোৎসব উপেলক্ষ্যে মর্জিনা লতিফ ট্রাস্টের বস্ত্র বিতরণ একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন

দাশুড়িয়ায় দূর্ঘটনায় মোটরসাইকেল চালক ও ট্রাকের হেলপার নিহত

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
Pabnamail24

পাবনার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় একজন মোটরসাইকেলচালক ও একজন ট্রাকের সহকারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।
বৃহস্পতিবার (৫ মে) সকাল সাড়ে নয়টার দিকে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া-কুষ্টিয়া মহাসড়কের চাঁদআলীর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মোটরসাইকেল চালকের নাম মেহেদি হাসান (২০)। তিনি ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নে চর-মিরকামারী গ্রামের সুজন আলীর ছেলে। তবে নিহত ট্রাক হেলপারের পরিচয় তাৎক্ষণিকভাবে শনাক্ত করতে পারেনি পুলিশ।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ওই ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার এবং আহত দুইজনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মশিউর রহমান জানান, ঘটনার পরে স্থানীয়রা ২ জনকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। মূলত দুজনকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছে। আহত ৩ জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।
পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল জানান, তরমুজ বোঝাই একটি ট্রাককে ওভারটেক করার সময় মোটরসাইকেল ছিঁটকে পরে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক মেহেদীর মৃত্যু হয়। এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ট্রাকটির হেলপার নিহত হয়। আহত হন ট্রাকে থাকা আরও দুইজন ।
মোটরসাইকেল চালকের মরদেহ ও ট্রাকের হেলপারের মরদেহ উদ্ধারের পর সুরতহাল করা হয়েছে। ট্রাকটি আটক রয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। এ বিষয়ে সড়ক দুর্ঘটনা আইনে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!