বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:৫০ পূর্বাহ্ন

ঈশ্বরদী ছাত্রলীগের মুজিব নগর দিবস পালন

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
Pabnamail24

ঈশ্বরদীতে ১৭ এপ্রিল ঐতিহাসিক ‘মুজিবনগর দিবস’ উদযাপন করেছে নবগঠিত ঈশ্বরদী উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি। দায়িত্ব গঠনের পর এটি ছাত্রলীগের আনুষ্ঠানিক প্রথম দলীয় কর্মসূচি।

এ উপলক্ষে কর্মসূচির মধ্যে ছিল সমাবেশ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন।

রোববার সকালে শহরের পোস্ট অফিস মোড়ে ছাত্রলীগ কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত কর্মসূচির নেতৃত্ব দেন উপজেলা ছাত্রলীগ সভাপতি মল্লিক মিলন মাহমুদ তনময়। কমিটির সাধারণ সম্পাদক খন্দকার আরমান, পৌর ছাত্রলীগ সভাপতি আবিদ হাসান শৈশব ও সাধারণ সম্পাদক মারুফ হাসান এসময় উপস্থিত ছিলেন।

এর আগে স্টেশন সড়কে আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় কর্মসূচিতে অংশগ্রহণের পাশাপাশি ও জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত ৫ এপ্রিল ঈশ্বরদী উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি ভেঙে নতুন কমিটি করে পাবনা জেলা ছাত্রলীগ। এতে পদবঞ্চিত ছাত্রলীগ একাংশের নেতাকর্মী জেলা কমিটির বিরুদ্ধে গঠনতন্ত্র ভঙ্গ ও অনিয়মের অভিযোগে প্রতিবাদ মিছিল, সংবাদ সম্মেলন ও বাজারের রাস্তায় টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেন।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!