রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাইয়ের চেষ্টা একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পাবনা প্রেসক্লাবের শোক পাবনার হেমায়েতপুর ও মালিগাছায় আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত শ্রদ্ধা ভালোবাসায় সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় শারদীয় দুর্গোৎসব উপেলক্ষ্যে মর্জিনা লতিফ ট্রাস্টের বস্ত্র বিতরণ একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেল ইসলামী আন্দোলনের নেতার ঈশ্বরদীতে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে আবারও ডেঙ্গু আক্রান্ত শ্রমিকের মৃত্যু ফরিদপুরে মন্দিরের জায়গা দখল করে মেয়রের কোটি টাকার বাণিজ্য মেলা!

পঞ্চম বর্ষে ইতিহাস টুয়েন্টিফোর ডটকম

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
Pabnamail24

ভালোবাসার চার বছর পূর্ণ করে আজ রোববার (২০ ফেব্রুয়ারি) পঞ্চম বর্ষে পদার্পণ করলো শহরের জনপ্রিয় সংবাদভিত্তিক অনলাইন নিউজ পোর্টাল ইতিহাস টুয়েন্টিফোর ডটকম। সার্বক্ষণিক মানুষের দ্বারে এলাকার সংবাদ পৌছে দেয়ার প্রত্যয় নিয়ে মুক্তিযুদ্ধের চেতনাকে সারথি করে ২০১৮ সালের ২০ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করে অনলাইনটি।

পেশাদারিত্বের সঙ্গে ২৪ ঘণ্টা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে মানুষের আস্থা অর্জন করেছে ইতিহাস টুয়েন্টিফোর ডটকম।

ইতিহাস টুয়েন্টিফোরের ভারপ্রাপ্ত সম্পাদক অপুর্ব চৌধুরী বলেন, ‘ঈশ্বরদী আমাদের প্রাণের শহর। দেশের সর্ববৃহৎ মেগা প্রজেক্ট রূপপুর পারমানবিক প্রকল্পের কারণে ঈশ্বরদী এখন দেশের অন্যতম গুরুত্বপূর্ণ শহরে পরিণত হয়েছে। তাই সংবাদের পরিধিও অনেক বেড়েছে। বর্তমান সময়ে মানুষ অনলাইনে সংবাদ পেতে বেশ আগ্রহী। এদিক থেকে মানুষের হাতের মুঠোয় এবং দ্রুত সময়ে সংবাদ পৌছে দিয়ে ইতিহাস টুয়েন্টিফোর মানুষের আস্থা অর্জন করেছে। দেশ তথা দেশের বাইরে যারা থাকেন তারাও ইতিহাস টুয়েন্টিফোরের মাধ্যমে তাদের এলাকার সংবাদ জানতে পারেন। দৃঢ় পথচলার পঞ্চম বর্ষে পদার্পণ করে দায়িত্বশীলতার সঙ্গে পাঠককে বস্তুনিষ্ঠ সংবাদ ও তথ্য সরবরাহ করার প্রচেষ্টা কররো। পাঠকেরাই আমাদের প্রাণ, সকল পাঠকে আন্তরিক কৃতজ্ঞতা।’

ঈশ্বরদী প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক এবং ইতিহাস টুয়েন্টিফোরের সম্পাদক ও প্রকাশক শেখ মহসীন বলেন, গণমাধ্যমকর্মী হিসেবে আমরা দায়িত্বশীল ভূমিকা রাখার চেষ্টা করছি। প্রতিষ্ঠালগ্ন থেকে অনলাইন নিউজ পোর্টাল হিসেবে বস্তুনিষ্ঠভাবে সবার আগে সবশেষ সংবাদ তুলে ধরার চেষ্টা করে ইতিহাস টুয়েন্টিফোর। নাগরিক ভোগান্তি, করোনা মহামারির সচেতনতা ও উন্নয়নের অগ্রযাত্রাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে আলোচনায় আসে ইতিহাস টুয়েন্টিফোর। ইতিহাস টুয়েন্টিফোর আপোষহীন ভাবে সর্বদা সংবাদ প্রকাশ করে এসেছে এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখবে। ইতিহাস টুয়েন্টিফোরের সকল পাঠক, সাংবাদকর্মী, প্রতিনিধি, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের ৫ম বর্ষে পদার্পণের শুভেচ্ছা।

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!