শুক্রবার, ৩১ মে ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবনায় ঘূর্ণিঝড় রেমাল, ঝড়ো বাতাস, সড়কে গাছ পড়ে বন্ধ যান চলাচল সুজানগরে আবারো সংঘবদ্ধ ধর্ষণ-গ্রেপ্তার ১, আইন শৃংখলা নিয়ে প্রশ্ন ! আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর রানা সরদারের প্রার্থীতা বাতিল ওয়ারেন্টভূক্ত মামলায় গ্রেফতার ভাঁড়ারা ইউপি চেয়ারম্যান সুলতান ঈশ্বরদীতে নির্বাচনী প্রচারণায় হামলা, ৬ জন আহত কাপ পিরিচ প্রতীকের প্রচারণায় হামলা, প্রার্থীর স্ত্রীসহ আহত ৩ চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুরে নির্বাচিত হলেন যারা সুজানগরে নিয়ন্ত্রণহীন লরি চাপায় ২ যুবক নিহত ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়

ঈশ্বরদীতে স্কুল ছাত্রীকে অপহরণ, থানায় মামলা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বুধবার, ৮ মে, ২০২৪

ঈশ্বরদীতে ১০ম শ্রেণির এক শিক্ষার্থীকে অপহরণ করে আটকিয়ে রেখে ১০ দিন ধরে ধর্ষণ করার ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার (৭ মে) রাতে ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে ঈশ্বরদী থানায় অপহরণ ও ধর্ষণ মামলা করেছেন।
ধর্ষক মো. নাজিম প্রামানিক (৩২) ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী দালালপাড়ার মো. আলম প্রামানিকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত ২৮ এপ্রিল সকালে ওই শিক্ষার্থী বিদ্যালয়ে যাওয়ার সময় মো. নাজিম প্রামানিক তার কয়েকজন সহযোগীকে সঙ্গে নিয়ে শিক্ষার্থীটির মুখ বেঁধে অপহরণ করে। অপহরণকারী নাজিম প্রামানিক ওই শিক্ষার্থীকে ঈশ্বরদী শহরের মশুরিয়াপাড়াস্থ নিশান-কংকা রাশিয়ান মেস সংলগ্ন কফিল উদ্দিনের মেসের দ্বিতীয় তলায় আটকিয়ে রেখে ১০ দিন ধরে ধর্ষণ করে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, এই বিষয়ে শিক্ষার্থীর বাবা বাদী হয়ে থানায় অপহরণ ও ধর্ষণ মামলা করেছে। শিক্ষার্থীকে উদ্ধার করে শারীরিক পরীক্ষার জন্য মেডিক্যালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..