বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
সর্বশেষ :
পাবিপ্রবিতে শহিদ মিনারে ফুল দিতে বাধা, দু’পক্ষের হাতাহাতি ভাষা আন্দোলনের চেতনাকে ধারণ করে আমাদের এগিয়ে যেতে হবে রেলে সস্তায় পরিবহণের সুযোগ দেয়া হবে-পাবনায় রেলমন্ত্রী পাস্ট ডিরেক্ট রিক্রুটেড অফিসার্স এসোসিয়েশনের আত্মপ্রকাশ সনি বিশ্বাস এফবিসিসিআই‘র স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নির্বাচিত পাবিপ্রবিতে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত, ডরমিটরি উদ্বোধন চাটমোহরে প্রতিপক্ষের মারধরে এক ব্যাক্তি নিহত, বাবা-ছেলে আটক স্কয়ারের ফ্যামিলী স্পোর্টস ডে পালিত প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে হত্যার ঘটনায় থানায় মামলা চাটমোহরে প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যা

ঈশ্বরদীতে ভটভটি উল্টে স্কুল ছাত্র নিহত

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩

পাবনার ঈশ্বরদীতে ইঞ্জিন চালিত ভটভটি উল্টে আবির (১৫) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। সে সলিমপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামের আব্দুল মজিদ হাজির ছেলে ও বক্তারপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ।


প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শুক্রবার (২৫ আগস্ট) সকালের দিকে কয়েকজন শ্রমিক পেয়ারা বাগানে কাজ করার উদ্দেশ্যে ইঞ্জিন চালিত ভটভটি যোগে মাঠে যাওয়ার সময় সাহাপুর (মহেদেবপুর) দরগাপাড়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে ভটভাটটি উল্টে গেলে বেশ কয়েকজন আহত হয়। এদের মধ্যে স্কুল ছাত্র আবির ঘটনার স্থলেই নিহত হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) হাসান বাসীর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কোন পক্ষের অভিযোগ না থাকায় নিহত স্কুল ছাত্রের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..