শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টে নিমফুল রিফাত সৃতি সংঘের ২ উইকেটে জয় পাবিপ্রবি ভিসির বিরুদ্ধে নিয়োগে অনিয়মের অভিযোগ, গনিত বিভাগের চেয়ারম্যান লাঞ্ছিত সাঁথিয়ায় দেবরের ঘরে ভাবির বিয়ের দাবিতে আমরণ অনশন আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টের খেলায় পাবনা ইগলস জয়ী পাবনায় আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী চলনবিলে শীত উপেক্ষা করে কৃষকরা বোরো রোপণে ব্যস্ত ঈশ্বরদীতে শিশু হত্যা মামলায় এক আসামির যাবজ্জীবন চলনবিলাঞ্চলে শীতে ছিন্নমূল মানুষের দুর্ভোগ চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে দুধ ব্যবসায়ীর মৃত্যু জীবনের নিরাপত্তা চেয়ে নির্বাচনী সংঘাতে এলাকাছাড়া পরিবারের সংবাদ সম্মেলন

পিতার স্বপ্ন বাস্তবায়ন করতে চায় নব নির্বাচিত ইউপি মেম্বার ফরহাদ শিকদার

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
Pabnamail24

এলাকার জন্য, এলাকার মানুষের জন্য দিনরাত ভাবতেন আটঘরিয়া উপজেলার গোপালপুর গ্রামের প্রয়াত ছোহরাব শিকদারের পুত্র রাজ্জাক শিকদার। পরিকল্পনা ছিল বিশাল। এলাকা হবে উন্নত ও ডিজিটাল।  কিন্তু স্বপ্ন, কেবলমাত্র স্বপ্নই হয়ে রইলো। আল্লাহর ডাকে সাড়া দিয়ে বিদায় নিলেন পৃথিবী থেকে। মৃত্যুর আড়াই বছর পর সে স্বপ্ন গুলোকে বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছেন মরহুম আব্দুর রাজ্জাকের সন্তান মোঃ ফরহাদ শিকদার।

গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ৪র্থ ধাপের ইউপি নির্বাচনে আটঘরিয়ার একদন্ত ইউনিয়নের গোপালপুর ৪নং ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচিত হয়েছেন মোঃ ফরহাদ শিকদার।
একান্ত আলাপচারিতায় ফরহাদ শিকদার বলেন, “আমার পিতার স্বপ্ন গুলোকে আমি পূরণ করবো ইনশাআল্লাহ। প্রয়োজনে নিজের জীবন বাজি রাখতে এক পা পিছু হবো না।”
জনগণের প্রতিনিধি হিসেবে কি কি করতে চান এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, প্রথমত রক্তদাতাদের তালিকা করে ‘শিকদার ব্লাড ব্যাংক’ প্রতিষ্ঠা করতে চাই। এই প্রতিষ্ঠান রক্তের যোগান দেওয়ার পাশাপাশি বেকার সমস্যা সমাধানে যথাসাধ্য চেষ্টা করবে। এছাড়াও এলাকায় জানাজা নামাজ পড়ার জন্য একটি মাইক, কাজিরবাজার হাটে একটি বিজ্ঞাপন বোর্ড স্থাপন, মাঠ পর্যায়ে কৃষকদের জন্য টিউবওয়েল ও ট্রয়লেট স্থাপন,  দালালি-সন্ত্রাস-মাদক মুক্ত সমাজ গড়া, গরীব-অসহায়দের সরকারি সুবিধা ও চিকিৎসা সেবা প্রদানে সঠিক ব্যবস্থা গ্রহণ, শিক্ষার্থীদের সঠিক শিক্ষা গ্রহণে কয়েকটি প্রোগ্রাম আয়োজন, ধর্মীয় ও সামাজিক মূল্যবোধ জাগ্রত করণে পদক্ষেপ গ্রহণ উল্লেখযোগ্য।
এলাকাবাসী জানিয়েছেন, অনেকদিন পর যোগ্য প্রতিনিধি পেয়েছি।  ইতোমধ্যে প্রত্যেক বাড়ি গিয়ে সবার সাথে কথা বলেছেন। আশা করি সবসময় তাকে আমরা পাশে পাবো।
এলাকার শিক্ষিত যুবকেরা জানান, শিক্ষার্থীবান্ধব ও পরিবেশবান্ধব প্রতিনিধি চেয়েছিলাম। আশা রাখি তিনি আমাদের কথা রাখবেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, ফরহাদ শিকদার একজন সৎ ও যোগ্য ব্যক্তি। তিনি প্রকৃত মানবদরদী একজন মানুষ। উল্লেখ্য, ফরহাদ শিকদার এ নির্বাচনে টিউবওয়েল মার্কা প্রতীকে নির্বাচন করে ৮৮৪ টি ভোট পেয়ে জয় লাভ করেন।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!