বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চরসাদিপুরে জমিজমা সংক্রান্ত জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৮ বিশিষ্ট আবাসিক হোটেল ব্যবসায়ীর ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক মাসুম বাজারে যৌন উত্তেজক সিরাপ তৈরীর কারখানার সন্ধান পিআইবির উদ্যোগে ও পাবনা প্রেসক্লাব’র আয়োজনে সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা চাটমোহরে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ভাঙ্গুড়ায় গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী আটক পাবনায় বিএনপি নেতাকর্মীদের উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার বিতরণ চাটমোহরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার সাঁথিয়ায় পুলিশের এসআই পরিচয়ে ছিনতাইকালে আটক-১ করোনা পরীক্ষায় পাবনা মেডিকেল কলেজে পিসিআর ল্যাবের কার্যক্রম শুরু

আটঘরিয়ায় অসহায়দের উপহার দেয়া ফাটল ঘর পরিদর্শনে জেলা প্রশাসক

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ১২ জুলাই, ২০২১
Pabnamail24

আটঘরিয়া উপজেলায় ‘আশ্রয়ণ-২ প্রকল্পের’ অধীনে প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের ঘর পরিদর্শন করেছেন পাবনার জেলা প্রশাসক বিশ^াস রাসেল হোসেন। সোমবার (১২ জুলাই) ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত ও নির্মাণাধীন ঘরগুলোর গুণগত মান যাচাইয়ে জেলা প্রশাসনের একটি দল আটঘরিয়ায় যান।

আটঘরিয়র দেবোত্তর ইউনিয়নের শ্রীকান্তপুর ও পুস্তিগাছা গ্রামের “ঘরগুলো পরিদর্শণ করে তিনি বলেন, ঘর নির্মাণে স্থান নির্বাচন, উপকারভোগী নির্বাচন এবং কাজের গুণগত মান যাই হোকে কিছু ত্রæটি বিচ্যুতি থাকলেও সেগুলো সম্পাদন করে ফেলেতে তিনি উপজেলা নির্বাহী অফিসারসহ কর্তৃপক্ষকে নির্দেশ দেন।

এদিকে বর্ষার শুরুতেই কয়েকটি ঘরে ফাটল দেখা দেওয়ায় নির্মাণের মান নিয়ে প্রশ্ন ওঠার পাশাপাশি অনিয়ম-দুর্নীতির অভিযোগও উঠে। প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়ম, অবহেলা ও অর্থ আত্মসাৎকারীদের ব্যাপারে ‘জিরো টলারেন্স’ নীতিতে এগুচ্ছে সরকার বলে জানান তিনি।

উল্লেখ, আটঘরিয়া উপজেলা ১০৫টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তর করা হয়। এর মধ্যে দেবোত্তর ইউনিয়নের শ্রীকন্তিপুর গ্রামে ২৭টি, পুস্তিগাছা গ্রামে ২০টি, অভিরামপুর গ্রামে ৪০টি ও চাঁদভা গ্রামে ১৮টি ঘর। এসময় উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছা: ফুয়ারা খাতুন, সহকারী কমিশনার (ভ‚মি) মো: আরিফুজ্জামান, উপজেলা প্রকৌশলী এএইচ এম রবিউল আওয়াল রিজভি, উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আব্দুল করিম, দেবোত্তর ইউনিয়র পরিষদের চেয়ারম্যান মোহায়মীন হোসেন চঞ্চল প্রমুখ।

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!