রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বড়াল নদীর মাটি যাচ্ছে ইট ভাটায়, কোটি টাকার বাণিজ্য পাবনায় ২ হাজার কৃষকের মাঝে এমপি প্রিন্স’র বিনামূল্যে সার ও বীজ বিতরণ ঈশ্বরদীতে যুবকের মৃত্যু, করোনায় আক্রান্ত ছিল বলে দাবী এলাকাবাসীর পাবনার ধনাঢ্য ব্যবসায়ীকে ফিল্মি স্টাইলে জোরপূর্বক পাগল সাজিয়ে হাসপাতালে দেয় ছেলে পাবনা পৌর এলাকার মাঠপাড়ায় এমপি প্রিন্স’র ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অপহরণের পর লাখ টাকা চাঁদা দাবি, বিকাশের এজেন্ট সেজে উদ্ধার করল পুলিশ সাঁথিয়ায় যুবলীগ নেতার বাড়ি থেকে লুট হওয়া গরু উদ্ধার আটঘরিয়ায় অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগ, মা-বাবাসহ গ্রেপ্তার ৩ সাঁথিয়ায় আ’লীগ নেতার স্ত্রীর বিরুদ্ধে ঘর দেয়ায় অর্থ নেয়ার সত্যতা মিলেছে আটঘরিয়ায় লকডাউনের প্রথম দিনে কঠোর অবস্থানে প্রশাসন

আটঘরিয়ায় আওয়ামী লীগের সম্মেলনে পুনরায় রতন সভাপতি

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
Pabnamail24
কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, বঙ্গবন্ধু ও তাঁর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে যারা কটুক্তি করবে তারা রাজপথে নামতে পারবে না।
তিনি বলেন, আওয়ামীলীগ নেতৃত্বাধীন বর্তমান সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিতে যে অভূতপূর্ব উন্নয়ন করে যাচ্ছেন, এটা দেখে বাকরুদ্ধ বিএনপি দিশেহারা হয়ে একের পর এক ব্যর্থ নাশকতা ও কূটকৌশলী পরিকল্পনা করে জনগন থেকে ক্রমাগত পিছিয়ে যাচ্ছে।
এসএম কামাল হোসেন আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জনগন পক্ষে থাকলে সরকার থাকবে।  জনগন বিপক্ষে গেলে আপনাদের রাস্তায় নামতে পারবেন না। বিএনপি এখন ছাগলের তিন নম্বর বাচ্চা। এটা না হতে চাইলে জনগনের পক্ষে থেকে জনগনের কথা ভাবুন। জনগনের সাথে সম্পর্ক মজবুত করুন।
মঙ্গলবার দুপুর ১২ টায় পাবনার আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন ৭ বছর পর স্থানীয় আটঘরিয়া সরকারি মহাবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র শহীদুল ইসলাম রতনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়ার পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসএম কামাল হোসেন উপরোক্ত কথা বলেন।
প্রধান অতিথির বক্তৃতায় এসএম কামাল হোসেন বলেন, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ ছিল মুক্তির দিকনির্দেশনা। যারা বঙ্গবন্ধু ও ৭ই মার্চ স্বীকার করে না, তারা স্বাধীনতাও স্বীকার করে না। তারা স্বাধীনতার স্বপক্ষের শক্তি নয়, তারা পাকিস্তানের প্রতিনিধিত্ব করছে।
তিনি বলেন, যেসব ছেলে বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদ করে না, সেই সকল ছেলেদের আওয়ামীলীগে প্রয়োজন নেই।
সম্মেলনের শুরুতেই জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা উড়িয়ে দেয়ার পর জেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি,  জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল আনুষ্ঠানিক ভাবে সম্মেলনের উত্তর করেন।
সম্মেলনের প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিয়া ইয়াসমিন জলি ও কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য আব্দুল আওয়াল শামীম।
অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন,  চাটমোহর উপজেলা চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার, আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম,  পাবনা পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান,  ঈশ্বরদী পৌর মেয়র ইসহাক মালিথা, জেলা যুবলীগ আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি প্রমুখ।
সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিল অনুষ্ঠিত হয়। উক্ত কাউন্সিলে বিনা প্রতিদ্বন্দ্বিতা দ্বিতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হন। সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় কাউন্সিলরদের ভোটের সাধারণ সম্পাদক নির্বাচনের প্রক্রিয়া চলমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *