বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:০২ অপরাহ্ন

একদন্ত যাত্রী ছাউনি দখল করে ইট বালি’র ব্যবসা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ২১ অক্টোবর, ২০২০
Pabnamail24

পাবনা আটঘরিয়া উপজেলায় একদন্ত বাজারে যাত্রী ছাউনি বা বিশ্রামের এক প্রভাবশালীর দখলে। যাত্রী ছাউনিটি অবৈধভাবে দখল করে দিব্যি ইট,বালির রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছেন। এতে করে সাধারণ যাত্রী রোধ বৃষ্টি উপেক্ষা করে চলতে চরম বিপাকে পড়ছে।অথচ সরকারের লক্ষাধিক টাকার ব্যায়ে যাত্রী ছাউনি ব্যবহার করতে পাড়ছে না সাধারণ মানুষ।

যাত্রী ছাউনিটি পাবনা-একদন্ত সড়কের একদন্ত বাজার পাবার আগে ইছামতী নদীর পাশে যাত্রীদের বিশ্রামের জন্য নির্মাণ করা হয় যাত্রী ছাউনিটি। কিন্তু দীর্ঘদিন ধরে এর সামনে ইট,বালি ফেলে দখলে রেখেছেন বালি ব্যবসা রবিউল ইসলাস।

যাত্রী ও এলাকাবাসী অভিযোগ করলে, সরেজমিনে দেখা যায়, যাত্রী ছাউনিতে বিশ্রাম বা বসার কোনো পরিবেশ নেই। ইট,বালি ময়লা-আবর্জনা ঘিরে রেখেছে ছাউনির চারপাশ। প্রতিদিন ইট,বালি এনে যাত্রী ছাউনির সামনে ফেলে রাখা হচ্ছে। ফলে যাত্রীরা বিশ্রাম নিতে পারছেন না।

দুর্ভোগ পোহাতে হচ্ছে প্রতিনিয়িত। সড়কের পাশেও বালি ফেলে সাধারণ মানুষের চলাচলের একাংশ দখলে রেখেছেন। এলাকার কয়েকজন নাম প্রকাশ না করার শর্তে বলেন, রবিউল দীর্ঘদিন বালির ব্যবসা করে আসছেন। বিভিন্ন ভাবে রাস্তার পাশে বালি, যাত্রী ছাউনির সামনে ফেলে রাখা হচ্ছে।

ইট বালি ব্যবসায়ী রবিউল ইসলাম জানান,যাত্রী ছাউনি ইট বালি ব্যবসা করার কথা সিকার করে বলেন, আমাকে এখনো কেউ অসুবিধার কথা যানাই নেই,যদি সাধারণ মানুষেন অসুবিধা হয় তাহলে ইট বালি সরিয়ে নেওয়ার কথা বলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!