বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা-৪ উপ-নির্বাচন এলাকায় ২৬ সেপ্টেম্বর সকল ব্যাংক বন্ধ পাবনা-৪ উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর নির্বাচনী ইশতহোর ঘোষণা সাঁথিয়ায় আনসারউল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেফতার আটঘরিয়া-ঈশ্বরদী আসনের উপ-নির্বাচনে রাতে ভোট হওয়ার সুযোগ নেই: সিইসি চাটমোহরের পাচুরিয়া গ্রামে শাহিন’র অত্যাচারে অতিষ্ঠ মৎস্যজীবীরা মাসুমদিয়ায় ঢালারচর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ডাক্তারের মৃত্যু সাঁথিয়ায় পুলিশ কনস্টেবলের প্রতারণা ও অপকর্ম নিয়ে স্ত্রীর সংবাদ সম্মেলন স্পেশাল অলিম্পিক সাব-চ্যাপ্টার পাবনার নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন গ্রামীণ সড়ক উন্নয়নকরা হবে- চাটমোহরে জেলা প্রশাসক কবীর মাহমুদ চাটমোহরে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ

দুর্নীতিবাজ কাউকে আওয়ামীলীগে স্থান দেওয়া হবেনা -এসএম কামাল

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
Pabnamail24

দুর্নীতিবাজ কাউকে আওয়ামলীগের পদেস্থান দেওয়া হবে না। পদে থেকে যেসকল নেতা-কর্মী দুর্নীতি ও অনিয়মের সাথে জড়িত তাদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে। যাদের কারনে দলের বদনাম হবে তাদের কোন স্থান আওয়ামীলীগে হবে না।

রবিবার বিকেলে পাবনার আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শ্রীপুর মাঠে এক নিবাচনী জনসভায় একথা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক এসএম কামাল উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি এ সময় আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা পাবনা-৪ আসনে সৎ ও যোগ্য প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো: নুরুজ্জামান বিশ্বাসকে মনোনীত করার মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন আগামীতে কোন দুর্নীতিগ্রস্থ নেতাকে মনোনয়ন দেয়া হবে না। তিনি আরও বলেন আগামীতে তৃণমূল থেকে উঠে আসা কর্মীদের সঠিক মূল্যায়ন করা হবে। দলের মধ্যে যারা গ্রুপিং করে স্বার্থ নেওয়ার চেষ্টা করবে তাদের চিন্হিত করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আসন্ন ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে নেতা-কর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, ভোটের দিন ভোটাররা যেন নিবিঘেœ ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেন সেই ব্যবস্থা ও পরিবেশ আপনাদের সবাইকে তৈরি করতে হবে।
এর আগে নকালে আটঘরিয়া পৌরসভার হলরুমে আয়োজিত তৃণমূল প্রতিনিধি সভায়ও প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন। ওই অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পাবনা-৫ আসনের সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোন্দকার গোলাম ফারুক প্রিন্স, পাবনা জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রেজাউর রহিম লাল।

আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আটঘরিয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, চাটসোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ, আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলামসহ জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী।

উল্লেখ্য, ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী ঈশ্বরদী উপজেলা পরিষদের ৩ বারের নির্বাচিত সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মুজীব বাহিনীর আঞ্চলিক প্রধান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নুরুজ্জামান বিশ্বাসকে নির্বাচিত করার লক্ষ্যে তৃণমূল নেতা-কর্মীদের সাথে এই সভা অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!