বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা-৪ উপ-নির্বাচন এলাকায় ২৬ সেপ্টেম্বর সকল ব্যাংক বন্ধ পাবনা-৪ উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর নির্বাচনী ইশতহোর ঘোষণা সাঁথিয়ায় আনসারউল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেফতার আটঘরিয়া-ঈশ্বরদী আসনের উপ-নির্বাচনে রাতে ভোট হওয়ার সুযোগ নেই: সিইসি চাটমোহরের পাচুরিয়া গ্রামে শাহিন’র অত্যাচারে অতিষ্ঠ মৎস্যজীবীরা মাসুমদিয়ায় ঢালারচর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ডাক্তারের মৃত্যু সাঁথিয়ায় পুলিশ কনস্টেবলের প্রতারণা ও অপকর্ম নিয়ে স্ত্রীর সংবাদ সম্মেলন স্পেশাল অলিম্পিক সাব-চ্যাপ্টার পাবনার নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন গ্রামীণ সড়ক উন্নয়নকরা হবে- চাটমোহরে জেলা প্রশাসক কবীর মাহমুদ চাটমোহরে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ

পাবনা-৪ আসনে উপ-নির্বাচনে বিএনপির মনিটরিং সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
Pabnamail24

পাবনা-৪ আসনের উপ-নির্বাচন উপলক্ষে বিএনপি প্রার্থীর মনিটরিং সভা অনুষ্ঠিত হয়েছে। বহস্পতিবার দুপুরে জেলা বিএনপির আহবায়ক ও উপ-নির্বাচনের প্রার্থী হাবিবুর রহমান হাবিবের বাসভবনে এই সভা অনুষ্ঠিত হয়।

বিএনপির কেন্দ্রীয় নির্বাচন মনিটরিং কমিটির সদস্য সচিব ও রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সভাপতিত্বে ওই সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু, বিশেষ অতিথি ছিলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী এডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস, প্রার্থী হাবিবুর রহমান হাবিব, সহ সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, পাবনা-২ আসনের সাবেক এমপি সেলিম রেজা হাবিব, পাবনা-৩ আসনের সাবেক এমপি কেএম আনোয়ারুল ইসলাম, হাসান জাফির তুহিনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

এ সময় বক্তারা বলেন, অতীতের সকল দলীয় কোন্দল ও বিভেদ ভুলে সবাই এক কাতারে মিলিত হয়ে এই নির্বাচনের মাধ্যমে সরকারকে উচিত জবাব দিতে হবে। বিএনপি আগের চেয়ে এখন অনেক শক্তিশালী অবস্থানে রয়েছে। এই আসনটি বিএনপির আসন বলেই তারা দাবী করেন। গত কয়েকটি নির্বাচনে আমাদের অভ্যন্তরীণ কোন্দলের কারনেই আসনটি হারাতে হয়েছে। এবারের ঘটনা ঘটতে দেওয়া যাবে না বলেও নেতাকমীদের উদ্দেশ্য করে হুসিয়ারী উচ্চারণ করেন কেন্দ্রীয় নেতারা।

বিএনপির কেন্দ্রীয় নির্বাচন মনিটরিং কমিটির সদস্য সচিব ও রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, পাবনা-৪ আসনের উপ-নির্বাচনের ফলাফলের মাধ্যমেই ক্ষমতাসীন দলকে শিক্ষা দিতে চাই, তাদের জনপ্রিয়তা কতটুকু। আগামী ২৬ সেপ্টেম্বর সুষ্ঠ নিরপেক্ষ ভাবে ভোট গ্রহন করা হলে বিপুল ভোটে তারা পরাজিত হবে। সরকারী দলের উদ্দেশ্যে তিনি আরো বলেন, এই ভোট থেকেই বুঝতে পারবেন আপনারা কতটুকু জনপ্রিয় আছেন। এ্কই সাথে তিনি দলীয় নেতাকমীদের যে কোন মুল্যে ভোট কেন্দ্র পাহাড়া দেওয়ারও অনুরোধ করেন।

এই সভা শেষে কেন্দ্রীয় নেতারা কয়েকটি ঈশ্বরদীর, দাশুড়িয়া ও আটঘরিয়াতে কয়েকটি নির্বাচনী পথসভা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!