শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:৫১ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য আমরা কাজ করে যাচ্ছি-আটঘরিয়ায়- জেলা প্রশাসক

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
Pabnamail24

পাবনা জেলা প্রশাসক কবীর মাহমুদ বলেছেন, আমরা এখন ক্লান্তিকাল সময় অতিবাহিত করছি। আমাদের কোন পূর্ব অভিজ্ঞতা ছিল না। গৃহবন্দী থাকার পরে নতুন করে জীবন শুরু করেছি। অনেক ঝুঁকি নিয়ে জীবিকার পথে এসেছি। আমরা ভূল করলে পরিস্থিতি আরো খারাপ হতে পারে। সবাইকে মাস্ক পরিধান করতে হবে। দেশকে নিরাপদে রাখতে হবে। স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। বর্তমান সরকার দেশের মানুষের সাথে রয়েছেন। বর্তমান সময়ে আমরা প্রতিটি মানুষের সহযোগিতা পেয়েছি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেতা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমরা তার সঙ্গে কাজ করে যাচ্ছি। আগামী ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপ-নির্বাচন সুন্দর সুষ্ঠভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। সরকারের দায়িত্ব আমরা যথাযথ ভাবে পালন করব। সোমবার সকালে উপজেলা অডিটরিয়ামে জেলা প্রশাসক, পাবনা মহোদয়ের সাথে আটঘরিয়া উপজেলা জনপ্রতিনিধি, কর্মকর্তা ও সুধীজনের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

আটঘরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ ফুয়ারা খাতুনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তানভীর ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মেয়র শহিদুল ইসরাম রতন, আটঘরিয়ায় অতিরিক্ত অঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রাজশাহী অঞ্চল রাজশাহী ও সহকারি রির্টানিং অফিসার মোহাম্মদ সাইদুর রহমান, উপজেলা স্বাস্ত্য পাঃ পঃ কর্মকর্তা রফিকুল হাসান, আটঘরিয়া থানার ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন যুব উন্নয়ন কর্মকর্তা রাজু আহমেদ টিটু।

সহকারি কমিশিনার (ভূমি) আরিফুজ্জামান, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, দেবোত্তর ইউপি চেয়ারম্যান মোহাঈম্মীন হোসেন চঞ্চল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক, সাংবাদিক সমিতির সভাপতি আব্দুস সাত্তার, প্রেসক্লাবের সাধারন সম্পাদক জিল্লুর রহামন, কৃষি কর্মকর্তা রুখশানা কামরুন্নাহার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল করিম, সমাজসেবা কর্মকর্তা ইসমত জেরিন, শিক্ষা কর্মকর্তা এসএম শাজাহান আলী, মৎস্য কর্মকর্তা শরিফুল ইসলাম, নির্বাচন কর্মকর্তা সিরাজুল ইসলাম, একাডেমিক সুপাভাইজার শিপ্রা রাণী মন্ডল, সহকারি প্রোগ্রামার রকনুজ্জামান, আনসার ভিডিবি কর্মকর্তা ইমরান খান সহ অনেকেই এ সময় উপস্থিত ছিলেন।

এসময় পাবনা জেলা প্রশাসক কবীর মাহমুদ উপজেলা ভূমি অফিস, ইউনিয়ন ভূমি অফিস, মাতৃদুগ্ধ কর্ণার ও বৃক্ষরোপন উদ্ধোধন এবং দুইজন প্রতিবন্ধীদের মাঝে দুইটি হুইল চেয়ার বিতরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!