মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১২:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ঈশ্বরদীতে উপনির্বাচনের সভায় বিএনপির দু’গ্রুপে সংঘর্ষ, আহত ১৫ ‘উপনির্বাচনে কারচুপি হলে ঈশ্বরদী থেকেই সরকার পতনের আন্দোলন শুরু হবে’- আমান উল্লাহ পাবনা-৪ উপ-নির্বাচনের প্রচারণায় উপেক্ষিত স্বাস্থ্যবিধি, করোনা সংক্রমণের আশংকা পাবনা-৪ উপনির্বাচন-আসন ধরে রাখতে মরিয়া আ’লীগ, পুনরুদ্ধারের চেষ্টায় বিএনপি ভাঙ্গুড়ায় বৃক্ষ বিতরণ ও রোপণ করল ‘মানবিক ভাঙ্গুড়া’ পাবনা-নাজিরগঞ্জ সড়কের বেহলা অবস্থা, দুর্ভোগ চরমে পাবনায় ‘অঙকুর সমাজ সেবা সংঘ’র বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী পাবনার সৌমিক পরিবহনে মাদক, বগুড়ায় চালকসহ আটক ৬ হান্ডিয়ালের চাঞ্চল্যকর হাবিব হত্যার আসামীকে সিলেট থেকে গ্রেফতার আমিনপুরে ডিঙ্গি নৌকা বাইচের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত

পাবনা-৪ আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
Pabnamail24

পাবনা-৪ আসনের উপনির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ নুরুজ্জামান বিশ্বাসকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় সুনিশ্চিত করতে হবে।

রবিবার আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর স্মরণ ও প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার সাধারণ মানুষের সরকার। শেখ হাসিনা বাংলাদেশের জনগণকে উজাড় করে দেওয়ার জন্য রাজনীতি করেন। তিনি বলেন, পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু কখনো শেখ হাসিনার সাথে বেইমানি করেন নাই। তিনি ঈশ্বরদী-আটঘরিয়ার উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে গেছেন।

আটঘরিয়া পৌরসভার উত্তরচক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য দেন স্কয়ার গ্রুপের পরিচালক ও মুজিব বাহিনীর অন্যতম সদস্য অঞ্জন চৌধুরি পিন্টু। পাবনা-১ আসনের সংসদ সদস্য সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউর রহিম লাল, পাবনা-৪ আসনের নৌকা মার্কার প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আটঘরিয়া পৌরসভার মেয়র মো. শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে বক্তব্য আরো দেন, পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মোশারফ হোসেন, আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তানভীর ইসলাম, চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হামিদ মাস্টারসহ জেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মী। অনুষ্ঠানটি পরিচালনা করেন আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল হফুর মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!