মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা-৪ উপ-নির্বাচনে গণসংযোগে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ চাটমোহরে দুইদিন ব্যাপী ভেলা বাইচ প্রতিযোগিতা পাবনায় এইচআইভি-এইডস প্রতিরোধে লাইট হাউসের মতবিনিময় সভা সাঁথিয়ায় শালিসে ডেকে মারপিট করার অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বেড়ায় দুই গোষ্ঠির মারামারি, আহত ৪ ঈশ্বরদীতে উপনির্বাচনের সভায় বিএনপির দু’গ্রুপে সংঘর্ষ, আহত ১৫ ‘উপনির্বাচনে কারচুপি হলে ঈশ্বরদী থেকেই সরকার পতনের আন্দোলন শুরু হবে’- আমান উল্লাহ পাবনা-৪ উপ-নির্বাচনের প্রচারণায় উপেক্ষিত স্বাস্থ্যবিধি, করোনা সংক্রমণের আশংকা পাবনা-৪ উপনির্বাচন-আসন ধরে রাখতে মরিয়া আ’লীগ, পুনরুদ্ধারের চেষ্টায় বিএনপি ভাঙ্গুড়ায় বৃক্ষ বিতরণ ও রোপণ করল ‘মানবিক ভাঙ্গুড়া’

পাবনা সফরে আসছেন আ.লীগ সাংগঠনিক সম্পাদক এসএম কামাল

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

পাবনা-৪ আসনের (ঈশ্বরদী-আটঘোরিয়া) উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন নূরুজ্জামান বিশ্বাস। তিনি পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ঈশ্বরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান। গত রোববার গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের বৈঠকে এই মনোনয়ন চূড়ান্ত করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আসছে উপনির্বাচনে জিততে ঐক্যবদ্ধভাবে প্রার্থীর পক্ষে কাজ করতে হবে। প্রার্থীদের বিজয়ী করতে দলের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বুধবার (২ সেপ্টেম্বর) গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর যৌথসভায় যুক্ত হয়ে এ বিষয়ে কথা বলেন তিনি।

আওয়ামী লীগ সূত্রে জানা যায়, পাবনা-৪ আসনের (ঈশ্বরদী-আটঘোরিয়া) উপনির্বাচন সামনে রেখে আগামী শনিবার রাজনৈতিক সফরে আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন গণমাধ্যমকে তাঁর এই সফর সম্পর্কে জানান- প্রথমে তিনি পাবনা-৪ আসনের সাবেক সংসদ সদস্য, ভাষাসৈনিক, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ভূমিমন্ত্রী প্রয়াত শামসুর রহমান শরীফ ডিলু এর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও তাঁর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করবেন।

তিনি আরও বলেন, পাবনা-৪ আসনের (ঈশ্বরদী-আটঘোরিয়া) উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে বিজয়ের লক্ষ্যে দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনা এবং দলের উন্নয়ন কর্মকাণ্ড তৃণমূল নেতাকর্মীদের কাছে তুলে ধরে মনোনীত প্রার্থীর বিজয়ের লক্ষ্যে দলের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে উদ্বুদ্ধ করবেন। পাশাপাশি ঈশ্বরদী-আটঘোরিয়া দুই উপজেলার স্থানীয় নেতা-কর্মীদের সাথে মত বিনিময়ে অংশ নিবেন বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, গত ২ এপ্রিল সংসদ সদস্য শামসুর রহমান শরীফ ডিলুর মৃত্যুতে পাবনা-৪ আসন শূন্য ঘোষণা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!