বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন

আতাইকুলায় স্কুলছাত্র খুন

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ২০ নভেম্বর, ২০২১
Pabnamail24

পাবনা সাঁথিয়া উপজেলার আতাইকুলায় কৌশিক হোসেন (১৪) নামের এক স্কুলছাত্রকে হত্যার অভিযোগ উঠেছে। তবে কিভাবে তাকে হত্যা করা হয়েছে সেটি নিশ্চিত হতে পারেনি পুলিশ।

শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যা সাতটার দিকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত কৌশিক উপজেলার আতাইকুলা থানার গাঙ্গোহাটি গ্রামের হারুন প্রধানের ছেলে। সে মিয়াপুর হাজী জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সপ্তম শ্রেণীর ছাত্র ছিল।

নিহত কৌশিকের মা জাহানারা খাতুন বলেন, সকালে তার ছেলে কৌশিক বাড়ি থেকে বের হয়ে সারাদিন আর বাড়িতে ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। সন্ধ্যার পরে স্থানীয় মেহগনি বাগানের মধ্যে একজনের মরদেহ পরে থাকতে দেখে পুলিশকে জানায় স্থানীয়রা। পরে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে মরদেহটি কৌশিকের বলে শনাক্ত করেন।

খবর পেয়ে পাবনা সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রোকনুজ্জামান সরকার ও আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দিন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠান।

এ বিষয়ে আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। কিন্তু কারা, কি কারনে, কিভাবে তাকে হত্যা করেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে তার মুখে আঘাতের চিহ্ন রয়েছে। তদন্ত চলছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!