বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ পাবনায় ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত চাটমোহরে ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যু ভারতে বসবাস, চাকুরী করেন বাংলাদেশে! কৌশলে নেন বেতন আওয়ামী লীগ সরকারের আমলে মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে- এমপি প্রিন্স শেখ কামালের জন্ম বার্ষিকী, পাবনায় নানা আয়োজন সাঁথিয়ায় নারী উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

সাঁথিয়ায় ট্রাকসহ চোরাই গরু উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১৪ আগস্ট, ২০২১
Pabnamail24

পাবনার সাঁথিয়ায় পুলিশের তৎপরতায় ২টি চোরাই গরুসহ ট্রাক ফেলে পালালো সংঘবদ্ধ চোর। উদ্ধার হওয়া চুরি যাওয়া গরু ও বহনকৃত ট্রাক আটক করে থানা নিয়ে আসে পুলিশ। এ ঘটনায় অজ্ঞাত কয়েকজনকে আসামী করে সাঁথিয়া থানায় একটি চুরি মামলা হয়েছে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানাযায়, শনিবার (১৪ আগষ্ট) ভোর রাতে উপজেলার পোরাট গ্রামের ইবাদ আলী প্রামানিকের গোয়াল ঘর থেকে ১টি গাভী ও ১টি বকন বাছুর সঙ্গবদ্ধ চোররা চুরি করে। চুরিকৃত গরু ২টি ট্রাক করে তুলে নিয়ে যাওয়ার সময় উপজেলার ননগরবাড়ি-ঢাকা মহাসড়কের শরিষা-ভিটাপাড়া ব্রিজের কাছে পৌছালে প্রচন্ড ঝড় বৃষ্টিতে একটি গাছ পড়ে থাকায় সামনে এগিয়ে যেতে বাধাগ্রস্ত হয়।

এদিকে গরু চুরির খবর পেয়ে সাঁথিয়া থানা পুলিশের রাতের টহলদল ট্রাক ও গরু আটকের জন্য তৎপর হয়ে পড়ে। এ দিকে চোরেরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ট্রাকসহ ২টি গরু ফেলে তারা পালিয়ে যায়। ট্রাকটি ইফাদ মটরস লি: এর রাহাদ জুনাইদ এন্টার প্রাইজের নাম রয়েছে যার নং ঢাকা মেট্রো ন- ২৮৪৫। সাঁথিয়া থানা পুলিশ চোরাই ২টি গরু উদ্ধার সহ ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় অজ্ঞাত কয়েকজনকে আসামী করে সাঁথিয়া থানায় একটি চুরি মামলা হয়েছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশের চৌকস টিম অভিযান শুরু করেন পরে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল গিয়ে ট্রাকসহ গরু ২টি উদ্ধার করা হয়। সঙ্গবদ্ধ চোরদের সনাক্ত পূর্বক আটকের চেষ্টা চলছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!