বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সন্ত্রাসী সুমনের হাত থেকে রেহাই চেয়ে মাবনবন্ধন, কাশিনাথপুরবাসীর

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ৩ জুন, ২০২২
Pabnamail24

পাবনার সাঁথিয়া উপজেরাল মরিচপুরান, বেড়া উপজেলার টাংবাড়ি ও মাষ্টিয়া গ্রামের শত শত সাধারণ নিরহ মানুষ সন্ত্রাসী সুমন (২৮) এর হাত থেকে রক্ষা পেতে মানববন্ধ করেছে। শুক্রবার বিকালে কাশিনাথপুর ফুলবাগান মোড়ে ওই তিন গ্রাম বাসি ব্যানার নিয়ে মানববন্ধন করে। সুমন বেড়া উপজেলার টাংবাড়ি গ্রামের মনছের প্রামানিকের ছেলে।
সে বেড়ার জাতসাকিনী ও সাঁথিয়ার কাশিনাথপুর ইউনিয়নে প্রতিনিয়ত সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে চাচ্ছে। তার বিরুদ্ধে সাঁথিয়া ও আমিনপুর থানায় একাধিক মামলা রয়েছে।

মাষ্টিয়া গ্রামের আব্দুল হাই ও রতন জানান, সুমনের অত্যাচারে আমরা দিশেহারা। তাকে পুলিশ আটক করলেও অজ্ঞাত কারণে তাকে ছেড়ে দিতে বাধ্য হয় পুলিশ। আমরা সন্ত্রাসী, চাঁদাবাজ সুমনের বিচার চাই।

টাংবাড়ি গ্রামের কালু জানান সুমন আমার কাছ থেকে গরুরর দুধ রোজ খেয়ে মূল্য পরিশোধ করে না। টাকা চাওয়ায় গরুর বান কেটে দেবার হুমকী দেয়।
একই গ্রামের রতন জানান, সুমন আমার ছেলেকে আটক করে মুক্তিপণ নিয়ে ছেড়ে দেন। তারা আরও জানান এলাকার এমন কোন পরিবার নাই যে সে সুমনের অত্যাচারের শিকার হয়নি। এর আগে মানববন্ধনকারীরা মরিচপুরান গ্রাম থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি মরিচপুরান সড়ক হয়ে কাশিনাথপুরে উপস্থিত হয়।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!