বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৭:৫৬ পূর্বাহ্ন

সাংবাদিক হাবিবুর রহমান স্বপনকে হুমকি দেয়ায় প্রেসক্লাবের উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
Pabnamail24

পাবনা প্রেসক্লাবের জেষ্ঠ্য সদস্য পাবনার স্বনামধন্য সাংবাদিক ও গবেষক হাবিবুর রহমান স্বপনকে মারপিটের হুমকি ও তাকে নিয়ে মানহানিকর অসত্য অশালীন বিষোদগারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছে পাবনা প্রেসক্লাব। রবিবার সন্ধ্যায় প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান ও সম্পাদক সৈকত আফরোজ আসাদ প্রেরিত এক যুক্ত বিবৃতিতে এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের আহবান জানানো হয়েছে।

প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে যুক্ত বিবৃতিটি প্রকাশ করা হলো
আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি, পাবনা প্রেসক্লাবের জেষ্ঠ্য সদস্য, দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার,পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও প্রগতিশীল সাংস্কৃতিক কর্মী, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির অন্যতম সদস্য হাবিবুর রহমান স্বপনকে মারপিটের হুমকি দিয়ে, তার মানহানি করে অপমানজনক অসত্য বিষোদগার করছে সাঁথিয়ার সরকারদলের নামধারী ক্যাডার রুবেল সরদার। রুবেল সরদার সাঁথিয়ার জামাল রাজাকারের ছেলে (৬৮ নং রাজাকার সাঁথিয়া উপজেলা। জামাল সরদার, পিতা: আকবর সরদার, চককোনাবাড়িয়া।)

উল্লেখ্য সম্প্রতি “বছর না গড়াতেই এক মেয়র (জোরজবরদস্তি ভোটে নির্বাচিত) ৩০ লাখ টাকায় গাড়ি কিনলেন!” শিরোনামে ফেসবুকে স্ট্যাটাস দেন সাংবাদিক হাবিবুর রহমান স্বপন। এর পর থেকেই রুবেল অশালীন ভাষায় মিথ্যা বিষোদগারে সাংবাদিক হাবিবুর রহমান স্বপন ও তার পরিবারকে জড়িয়ে কুৎসা রটাচ্ছে এবং প্রাণনাশের হুমকি দিচ্ছে। পাবনা প্রেসক্লাব ও পাবনায় কর্মরত সাংবাদিক বৃন্দ এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। সেই সাথে বিষয়টির প্রতি গুরুত্ব দিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি আহবান রইলো।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!