শনিবার, ২১ মে ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সুজানগরে ছাত্রীকে পিটিয়ে জখম, সহপাঠিদের প্রতিবাদ সুজানগরে সরকারি কালভার্ট ভেঙে নির্মাণ সামগ্রী লুট, তদন্ত কমিটি এমপি পুত্রের স্লিপ অব টাং! হাসপাতোলে অনিয়মের প্রতিবাদ করায় রোগীকে হুমকির অভিযোগ পামেক ছাত্রলীগ সম্পাদকের বিরুদ্ধে জনশুমারি, পাবনায় আগামী ১৫ থেকে ২১ জুন অনুষ্ঠিত হবে রাধানগর অবৈধ ভাবে ভোজ্য তেল মজুদ, জরিমানা আদায় বেড়া-সাঁথিযায় আধা পাকা ধান নিয়ে কৃষকের যুদ্ধ,পানিতে নষ্ট হচ্ছে পাট বেড়ার চরে গো-খামারে ভাগ্যবদল রেলমন্ত্রীর আত্মীয় কান্ডে তদন্তে টিটিই শফিকুল নির্দোষ প্রমাণিত সাঁথিয়ায় মৃত গরুর মাংশ বিক্রয় করায় কসাইকে ১বছরের কারাদন্ড

সাঁথিয়ার শিশু সন্তান ঢাকা থেকে অপহৃত, মুক্তিপণ দাবি

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
Pabnamail24

পাবনার সাঁথিয়া উপজেলার এক শিশু সন্তান জুনাইদ (৩) ঢাকার আশুলিয়া থেকে অপহৃত হয়েছে। সে উপজেলা পাগলা গ্রামের শ্রমিক শাজাহান ও গ্যার্মেন্টসকর্মী রাশিদার ছেলে। দীর্ঘ এক সপ্তাহের পর শুক্রবার মুক্তিপণ চেয়ে শিশুটির বাবার নিকট অজ্ঞাত ব্যক্তির ফোন।

জানা যায়, শাজাহানন ও তার স্ত্রী রাশিদা সংসারের সুখের আশায় তিন সন্তান রাশিদুল, বাইজিদ ও জুনাইদকে নিয়ে ৭/৮ বছর আগে সাঁথিয়া থেকে চাকরী করার জন্য ঢাকার আশুলিয়ায় পাড়ি জমায়। শাজাহান শ্রমিকের ও তার স্ত্রী রাশিদা খাতুন স্থানীয় ইয়ং ওয়ান গ্যার্মেন্সসে কাজ শুরু করেন। ভালোও চলছিল তাদের সংসংার। গত ৮ এপ্রিল আশুলিয়ার ইউনিক দাদাভাই মার্কেট সংলগ্ন বাসা থেকে তাদের তিন বছরের আদরের সন্তান জুনাইদ গেটের বাইরে থেকে হারিয়ে যায়। বিভিন্ন স্থানে খোঁজা খুঁজির পর জুনাইদের বাবা শাজাহান ওই দিনই আশুলিয়া থানায় একটি সাধারণ ডাইরী করেন।

ঘটনার দীর্ঘ ৭ দিন পর ১৫ এপ্রিল সকালে অজ্ঞাত ব্যক্তি শাজাহানের মোবাইল ফোনে ১ এক লক্ষ টাকা চেয়ে ফোন দেন। এ ঘটনায় সন্তানকে জীবিত উদ্ধারে পাগলপ্রায় হয়ে পড়েছে শিশু জুনাইদের বাবা ও মা রাশিদা। শিশুটির বাবা শাজাহান জানান, আমার সুখের সংসারে সন্ত্রাসীরা হানা দিয়েছে। আমার সাথে এলাকার কারো খারাপ সম্পর্ক ছিল না। আজ শুক্রবার সকাল থেকে ফোনে মুক্তিপণের জন্য অজ্ঞাত একজন টাকা দাবি করে আসছে।

অভিযোগের দায়িত্বপ্রাপ্ত এসআই আওয়াল হোসেন জানান, নিখোঁজ ডাইরীর সাথে সাথে আমরা শিশুটিকে উদ্ধারের চেষ্টা করে যাচ্ছি। দেশের বিভিন্ন থানায় সন্ধান চেয়ে তথ্য পাঠানো হয়েছে। তিনি বলেন টাউট বাটপারা দুর্বলতার সুযোগ নিয়ে শিশুটির বাবার নিকট টাকা চেয়ে থাকতে পারে।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!