বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন

ভাঙ্গুড়ায় মধ্যরাতে যুবলীগ নেতার ঘরে আগুন, উদ্ধর করল প্রতিবেশী

নিজস্ব প্রতিবেদক, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ২২ নভেম্বর, ২০২১
Pabnamail24

পাবনার ভাঙ্গুড়ায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে যুবলীগ নেতার ঘরে আগুন দেয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের পারভাঙ্গুড়া (৯ নং ওয়ার্ড) গ্রামে ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক কোরবান আলীর ঘরে রবিবার রাতে এই ঘটনা ঘটে।

যুবলীগ নেতার ঘরের দরজা বাহির থেকে আটকে রাখায় তার চিৎকারে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে। তবে প্রতিপক্ষের ইউপি সদস্য এ ঘটনাকে ষড়যন্ত্র বলে দাবি করেছেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আগামী ২৩ ডিসেম্বর নির্বাচনকে কেন্দ্র করে পারভাঙ্গুড়া ওয়ার্ডে মেম্বার পদে বর্তমান ইউপি সদস্য হারুনুর রশীদ ও আবদুর রশিদ প্রতিদ্বন্দ্বিতা করছেন। তফসিল অনুযায়ী আগামী মাসের ৭ তারিখ থেকে নির্বাচনী প্রচারণার কথা থাকলেও বিধি লংঘন করে মেম্বার প্রার্থীরা প্রতিদিনই মিছিল-মিটিং করে প্রচারণা চালাচ্ছেন। গতকাল রাতেও এই দুই প্রার্থীর সমর্থকরা কয়েক দফা পাল্টাপাল্টি মিছিল ও সমাবেশ করেন।

এ অবস্থায় কর্মসূচি শেষ করে রাত দেড়টার দিকে আব্দুর রশিদের সমর্থক যুবলীগের সাংগঠনিক সম্পাদক কোরবান আলী নিজ ঘরে গিয়ে ঘুমিয়ে পড়েন। এরপর রাত সাড়ে তিনটার দিকে পেট্রোলের গন্ধে তার ঘুম ভেঙে গেলে ঘরের মধ্যে আগুন দেখতে পান। এসময় তিনি ঘর থেকে বের হতে চাইলেও বাহির থেকে দরজা আটকানো থাকায় বের হতে পারেননি। পরে তার চিৎকারে প্রতিবেশীরা এসে দরজা খুলে তাকে উদ্ধার করে।

কোরবান আলী অভিযোগ করেন, নির্বাচন ও পূর্ব বিরোধকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটানো হয়েছে। ঘটনার তদন্তকারী পুলিশ কর্মকর্তা এসআই মুরাদ বলেন, মৌখিক অভিযোগে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লিখিত অভিযোগ পাওয়ার পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে অভিযোগের বিষয়ে বর্তমান ইউপি সদস্য হারুনুর রশীদ বলেন, আগুন দেওয়ার ঘটনা সব সাজানো নাটক। এটা তার বিরুদ্ধে ষড়যন্ত্র।

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!