শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শ্রদ্ধা ভালোবাসায় সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় শারদীয় দুর্গোৎসব উপেলক্ষ্যে মর্জিনা লতিফ ট্রাস্টের বস্ত্র বিতরণ একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেল ইসলামী আন্দোলনের নেতার ঈশ্বরদীতে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে আবারও ডেঙ্গু আক্রান্ত শ্রমিকের মৃত্যু ফরিদপুরে মন্দিরের জায়গা দখল করে মেয়রের কোটি টাকার বাণিজ্য মেলা! উৎসবমুখর পরিবেশে পাবিপ্রবিতে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন প্রতারণার অভিযোগ, সুজানগরে আ. লীগের নেতা উজ্জ্বলকে অবরুদ্ধ করে টাকা ফেরতের দাবী ও আলোর পথযাত্রী, এখানে থেমো না!

ভাঙ্গুড়ায় ইভটিজিংয়ের অপরাধে দুই বখাটে যুবককে অর্থদন্ড

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ২৫ জুলাই, ২০২২
Pabnamail24

পাবনার ভাঙ্গুড়ায় ইভটিজিং করার অপরাধে দুই যুবককে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। সোমবার (২৫ জুলাই) বেলা সাড়ে ১১টায় উপজেলা নিবার্হী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্টেট্র মোহাম্মদ নাহিদ হাসান খান এ রায় দেন। দন্ডপ্রাপ্ত হলেন উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের রাঙ্গালিয়া পশ্চিমপাড়া গ্রামের মোঃ আমির হোসেনের ছেলে আরিফুল ইসলাম (২২) ও একই গ্রামের মোঃ হাছেন মোল্লার ছেলে মুরাদ আলী (২০)। ভাঙ্গুড়া থানার ওসি মুঃ ফয়সাল বিন আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা গেছে, উপজেলার দিয়ারপাড়া দাখিল মাদ্রাসায় গিয়ে ছোট ছোট কাগজে ফোন নম্বর ও প্রেমের কুপ্রস্তাব লিখে জনৈক ছাত্রীদের উত্যক্ত করছিল বখাটে আরিফুল ও মুরাদ। তখন শিক্ষার্থীরা বিষয়টি মাদ্রাসার অধ্যক্ষকে জানালে তিনি ইউএনওকে বিষয়টি অবহিত করেন। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান উপস্থিত হয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে দন্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারা মোতাবেক ৫ হাজার টাকা করে দুটি মামলায় ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত দু’জন যুবকই বিবাহিত বলে জানা গেছে। এ সময় ভাঙ্গুড়া থানার উপ-পরিদর্শক (এসআই) সৌরভ, মাদ্রাসার শিক্ষকগণ ও এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান বলেন, ইভটিজিংয়ের মতো সামাজিক সমস্যার বিরুদ্ধে সচেতনতা তৈরি করতে সকলকে এগিয়ে আসতে হবে। ইভিটিজিংয়ের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!