বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

ভাঙ্গুড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১৮ জুন, ২০২২
Pabnamail24

পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক যুবকের (৩০) মৃত্যু হয়েছে। ঈশ্বরদী-ঢাকা রেলপথের উপজেলার বড়ালব্রিজ রেলষ্টেশন সংলগ্ন বটতলা নামকস্থানে শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শনিবার ভোরে উপজেলার বড়ালব্রিজ রেলষ্টেশন সংলগ্ন বটতলা নামকস্থানে রেললাইনের উপর অজ্ঞাত ব্যক্তির খন্ডিত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। ঘটনাটি স্থানীয় থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সিরাজগঞ্জ রেলওয়ে পুলিশকে বিষয়টি অবহিত করেন। খবর পেয়ে শনিবার সকাল সাড়ে দশটার দিকে সিরাজগঞ্জ জিআরপি পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার এসআই নূর ইসলাম জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। বিষয়টি যেহেতু রেলওয়ে বিভাগের জিআরপি থানার, তাই সিরাজগঞ্জ জিআরপি থানায় খবর দেওয়া হয়।

সিরাজগঞ্জ জিআরপি পুলিশের এসআই আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার সকাল সাড়ে দশটার দিকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির মুখের অংশ না থাকায় পরিচয় সনাক্ত করা যায়নি। ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হবে। ময়না তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!