বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

আমিনপুর থানা আওয়ামীলীগের প্রথম সভাপতি ইউসুফ আলী খান, সম্পাদক রেজাউল হক বাবু

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত শনিবার, ২১ মে, ২০২২
Pabnamail24

পাবনার নবগঠিত আমিনপুর থানা আওয়ামীলীগের প্রথম সভাপতি নির্বাচিত হয়েছেন আমিনপুর থানা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মো. ইউসুফ আলী খান ও সাধারণ সম্পাদক হয়েছেন আরেক যুগ্ম আহবায়ক বেড়া উপজেলা চেয়ারম্যান মো. রেজাউল হক বাবু। গতকাল শনিবার আমিনপুর থানা আাওয়ামীলীগের প্রথম সম্মেলন শেষে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি। পাবনার বেড়া উপজেলার ৫টি এবং সুজানগর উপজেলার ৩টি ইউনিয়ন নিয়ে আমিনপুর থানা গঠিত।
আমিনপুর থানা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ পেতে দেড় ডজন নেতাকর্মি প্রার্থী ছিলেন। পরে কেন্দ্রিয় ও স্থানীয় নেতাদের সঙ্গে আলাপ আলোচনার পর এই নতুন কমিটি ঘোষণা করা হয়। এ ছাড়া পুরানভারেঙ্গা ইউপি আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান এএম রফিকল্লাহ সিনিয়র সহসভাপতি, সুজানগর উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও সাগরকান্দি ইউপি চেয়ারম্যান শাহিন চৌধুরী ও নারী নেত্রি সুষমা রানী সাহাকে সহসভাপতি ও এজাজ আহমেদ সোহাগ কে ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও মোছা. আনোয়ারা আহম্মেদকে মহিলা সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়। সম্মেলনে প্রধান ও বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাক এস এম কামাল, পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি।
পাবনায় আমিনপুর থানা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য আব্দুর রহমান বলেন, কোন জাতীয় সরকার নয়, বর্তমান সরকারের অধীনে সংবিধান অনুসারেই আগামী ২৪ সালের নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!