শনিবার, ২১ মে ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সুজানগরে ছাত্রীকে পিটিয়ে জখম, সহপাঠিদের প্রতিবাদ সুজানগরে সরকারি কালভার্ট ভেঙে নির্মাণ সামগ্রী লুট, তদন্ত কমিটি এমপি পুত্রের স্লিপ অব টাং! হাসপাতোলে অনিয়মের প্রতিবাদ করায় রোগীকে হুমকির অভিযোগ পামেক ছাত্রলীগ সম্পাদকের বিরুদ্ধে জনশুমারি, পাবনায় আগামী ১৫ থেকে ২১ জুন অনুষ্ঠিত হবে রাধানগর অবৈধ ভাবে ভোজ্য তেল মজুদ, জরিমানা আদায় বেড়া-সাঁথিযায় আধা পাকা ধান নিয়ে কৃষকের যুদ্ধ,পানিতে নষ্ট হচ্ছে পাট বেড়ার চরে গো-খামারে ভাগ্যবদল রেলমন্ত্রীর আত্মীয় কান্ডে তদন্তে টিটিই শফিকুল নির্দোষ প্রমাণিত সাঁথিয়ায় মৃত গরুর মাংশ বিক্রয় করায় কসাইকে ১বছরের কারাদন্ড

বেড়ায় বিস্ফোরণে গুরুতর আহত দুই শিশু শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ৭ মার্চ, ২০২২
Pabnamail24

পাবনার বেড়া উপজেলার নাটিয়াবাড়ীতে বিদ্যালয় ছুটির পর বাড়ি যাওয়ার পথে খেলার ছলে বোমা জাতীয় বস্তুতে লাথি দেওয়ায় বিস্ফোরণে দুই শিক্ষার্থী মারাত্মক আহত হয়েছে। সোমবার, ৭ মার্চ দুপুর ১২টার দিকে নাটিয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাস্তার অপর দিকে স্কুল থেকে ৩০ হাত দূরে ঘটনাটি ঘটে। তারা দুজনেই নাটিয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ও সম্পর্কে সৎ ভাই-বোন।

পুলিশ ও আহত শিশুরা জানায়, উপজেলার জাতসাকিনী ইউনিয়নের চরকান্দি গ্রামের দিলীপ সূত্রধরের ছেলে অভিজিৎ সূত্রধর (৭) ও মেয়ে মন্দিরা সূত্রধর (৮) নাটিয়াবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়ালেখা করে। তারা বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। সোমবার দুপুর ১২টার দিকে বিদ্যালয় ছুটি হলে তারা মায়ের সঙ্গে বাড়িতে রওনা হয়।

এ সময় সাবেক সাংসদ খন্দকার আজিজুল হকের বাড়ির সামনে পৌঁছার পর পলিথিনে মোড়া একটি বস্তু দেখতে পেয়ে তাদের একজন খেলার ছলে ফুটবল মনে করে তাতে লাথি দেয়। এতে সেটি বিস্ফোরিত হলে দুই শিক্ষার্থী গুরুতর আহত হয়। এ সময় তাদের মা-ও সামান্য আহত হন। বিস্ফোরণের শব্দ পেয়ে বিদ্যালয়ের শিক্ষকসহ স্থানীয় লোকজন দৌঁড়ে এসে রক্তাক্ত অবস্থায় দুই শিক্ষার্থীকে উদ্ধার করে পাশর্^বর্তী রাজনারায়ণ উপ স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাঁদেরকে পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়।

নাটিয়াবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক চন্দন কুমার সাহা বলেন, ‘আমরা দৌঁড়ে এসে দুই শিক্ষার্থীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেই। সেখান থেকে তাদেরকে পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়।’

ঘটনাস্থলে বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহা. সবুর আলী উপস্থিত হয়ে জানান, তিনি দুই শিক্ষার্থীর চিকিৎসার দায়িত্ব নেবেন। তিনি জানান, তাদের সুচিকিৎসার জন্য পাবনার সিভিল সার্জনসহ সংশ্লিষ্ট সবার সঙ্গে ইতিমধ্যেই কথা বলেছেন।

রাজনারাণপুর উপস্বাস্থ্য কেন্দ্রের উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার আব্দুল মান্নান বলেন, ‘শিশু দুটির অবস্থা গুরুতর হওয়ায় তাদের পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, ‘এ ঘটনায় এখনও থানায় কোনো লিখিত অভিযোগ পাইনি। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

Pabnamail24

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!