মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মহান মুক্তিযুদ্ধ নিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা উজ্জ্বলের বক্তব্যের প্রতিবাদে সুজানগরে মানববন্ধন শুরু হয়েছে দূর্গাপূজা, আজ মহা সপ্তমী পাবনায় ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাইয়ের চেষ্টা একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পাবনা প্রেসক্লাবের শোক পাবনার হেমায়েতপুর ও মালিগাছায় আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত শ্রদ্ধা ভালোবাসায় সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় শারদীয় দুর্গোৎসব উপেলক্ষ্যে মর্জিনা লতিফ ট্রাস্টের বস্ত্র বিতরণ একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেল ইসলামী আন্দোলনের নেতার ঈশ্বরদীতে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা

সাংবাদিক নির্যাতনের ঘটনায় ডায়াগনস্টিক সেন্টারের মালিক’র বিরুদ্ধে থানায় মামলা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
Pabnamail24

পাবনার কাশিনাথপুর মোড়ে অবস্থিত জামান ডায়াগনস্টিক সেন্টারে ডা. দিলারা বেগম এর সাক্ষাৎকার নেওয়ার জন্য মাই টিভি  ও দৈনিক সংগ্রামের পাবনা প্রতিনিধি, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক, আতাইকুলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম শুক্রবার বিকাল৪ টা ৩০ মিনিটে পাবনার আমিনপুর থানার কাশিনাথপুর বাজারে অবস্থিত জামান ডায়াগনস্টিক সেন্টারে গেলে ডায়াগনস্টিক সেন্টারের মালিক  সুমন সাংবাদিকদের দেখে অশালীন অকথ্য ভাষায়  গালিগালাজ করে।

এ সময় সাংবাদিক কামরুল ইসলাম সুমনকে এভাবে গালিগালাজের প্রতিবাদ করলে তার সাথে থাকা কয়েকজন ক্যাডার সহ  কামরুল কে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এ ঘটনায় পরের দিন নির্যাতিত সাংবাদিক কামরুল ইসলাম নিজে ১৮/০৯/২১ তারিখে সকালে বাদী হয়ে জামান ডায়াগনস্টিক সেন্টারের মালিক সুমন হোসেনকে এক নম্বর ও ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করে আমিনপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

এ সময় স্থানীয় দুজন সংবাদকর্মী উপস্থিত ছিলেন। তাদের সাথে কথা বলে জানা যায় জামান ডায়াগনস্টিক সেন্টারে কিছু অনিয়মের বিষয়ে ডাক্তার দিলারা বেগম এর সাক্ষাৎকার নেয়ার জন্য সাংবাদিক কামরুল  সেখানে যায় ডাক্তার ব্যাস্ত থাকায় সাংবাদিক কামরুল ডায়াগনস্টিক সেন্টারের নিচে অপেক্ষা করতে থাকেন। হঠাৎ  ডায়াগনস্টিক সেন্টারের মালিক কামরুল ইসলামকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং শারীরিক ভাবে লাঞ্ছিত করে তাকে হত্যার হুমকি দেয়। এবং বলে সালা পাবনার সব  সাংবাদিকরা খারাপ তুই আমার ডায়াগনস্টিক সেন্টারে কেন আসলি তোকে মেরে পানিতে ভাসিয়ে দিব এ বিষয়ে সুমনের সাথে যোগাযোগ করার চেষ্টা হলে তাঁর মুঠোফোন বন্ধ পাওয়া যায়, স্থানীয়রা জানান সুমন মাদকাসক্ত তার বিরুদ্ধে মামলা রয়েছে প্রকাশ্যে কাশিনাথপুর বাজারে সাংবাদিককে লাঞ্ছিত করার ঘটনা অনেকেই দেখেছে।

ঘটনার সুষ্ঠু বিচার ও মাদকাসক্ত  সুমনের গ্রেপ্তার ও শাস্তি দাবি করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা জেলা শাখার সভাপতি ডা, আবদুস সালাম আতাইকুলা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম বাঁধন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির পাবনা জেলা সেক্রেটারি ফজলুর রহমান, সহ পাবনা জেলা ও স্থানীয় সাংবাদিকরা।
আমিনপুর থানার ওসি রওশন আলম এর সাথে এ বিষয়ে যোগাযোগ করা হলে তিনি জানান  অভিযোগ পেয়েছি তদন্ত করেঅবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে সাংবাদিক নির্যাতনের ঘটনায় ২৪ ঘন্টার,  মধ্যে জামান ডায়াগনস্টিক সেন্টারের মালিক সুমন সহ সংশ্লিষ্ট সবাইকে গ্রেফতার করা না হলে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি দেওয়া হবে বলে জানিয়েছেন পাবনার সাংবাদিক নেতারা।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!