বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

পাবনায় বাস উল্টে নিহত ২, আহত ১৫

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
Pabnamail24

পাবনার আতাইকুলায় যাত্রীবাহী বাস উল্টে দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। বাসচালক বাস চালানোর সময় মোবাইল ফোনে কথা বলার সময় এ দুর্ঘটনা বলে জানিয়েছেন আহত যাত্রীরা।
বৃহস্পতিবার (০২ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে পাবনা সদর উপজেলার আতাইকুলা থানার মধুপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পাবনার সুজানগরের সুলতানা খাতুন (২৭) ও আতাইকুলার মোর্শেদা বেগম (৭০)।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সময় সিরাজগঞ্জের শাহজাদপুর থেকে পাবনায় যাচ্ছিল মুহাম্মদ এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব ১৪-০৬৯৪) নামের একটি যাত্রীবাহী বাস।
পথিমধ্যে পাবনা-কাশিনাথপুর মহাসড়কের আতাইকুলার মধুপুর গোরস্তানের কাছে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশে খাদে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই দুই নারী নিহত হন। গুরুতর আহত অন্তত ১৫ জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে মাধপুর হাইওয়ে পুলিশ নিহত দু’জনের মরদেহ উদ্ধার করে।
অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, বাসের আহত যাত্রীরা পুলিশকে জানিয়েছেন, বাস চালানোর সময় চালক মোবাইল ফোনে কথা বলছিলেন। যাত্রীরা নিষেধ করলেও শোনেননি তিনি। এ কারণে দুর্ঘটনা ঘটেছে। বাসের চালক ও তার সহযোগী পলাতক । তাদের আটকে অভিযান শুরু করেছে পুলিশ।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!