মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

পাবনায় ৬টি জটিল রোগাক্রান্তদের মধ্যে চেক হস্তান্তর

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ৩০ মার্চ, ২০২২
Pabnamail24

পাবনায় ৬টি জটিল রোগে আক্রান্ত রোগীদের এককালিন চেক হস্তান্তর করা হয়েছে। বুধবার সকালে পাবনা জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও সমাজসেবার আয়োজনে পাবনা পৌরসভার ২২ জন রোগীকে প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

সমাজ সেবা অধিদপ্তরের পাবনা কার্যালয়ের উপপরিচালক মো. রাশেদুল কবীর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মামুন, আরো উপস্থিত ছিলেন, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সংবাদ পত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, বাসস, ভোরের কাগজ ও ডেইলী সানের প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট, সমাজ সেবা কর্মকর্তা মো. হাফিজুর রহমান।

সমাজ সেবা কার্যালয় সুত্রে জানা যায়, ২০২১-২২ অর্থ বৎসরে পাবনা জেলায় ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, ষ্ট্রোকে প্রারালাইজড, জন্মগত হৃদরোগ, ও থ্যালাসেমিয়া আক্রান্ত ২৯৪ জনকে ৫০ হাজার টাকা করে ১ কোটি ৪৭ লক্ষ টাকার চেক এককালিন বিতরণ করা হয়।

অনুষ্ঠানের বক্তারা বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার দেশের মানুষের কল্যানে বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। রোগীদের কে ৫০ হাজার টাকা দিচ্ছে এই টাকার পরিমান কম হলেও মহতী উদ্যোগ। পাবনা জেলায় প্রতি বৎসর ১ শ ১০ কোটি টাকা বিভিন্ন ভাতা ভোগীদের দেয়া হয়। এসব ভাতা দিয়ে সরকার দৃষ্টান্ত স্থাপন করেছেন।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!