শনিবার, ২১ মে ২০২২, ১২:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সুজানগরে ছাত্রীকে পিটিয়ে জখম, সহপাঠিদের প্রতিবাদ সুজানগরে সরকারি কালভার্ট ভেঙে নির্মাণ সামগ্রী লুট, তদন্ত কমিটি এমপি পুত্রের স্লিপ অব টাং! হাসপাতোলে অনিয়মের প্রতিবাদ করায় রোগীকে হুমকির অভিযোগ পামেক ছাত্রলীগ সম্পাদকের বিরুদ্ধে জনশুমারি, পাবনায় আগামী ১৫ থেকে ২১ জুন অনুষ্ঠিত হবে রাধানগর অবৈধ ভাবে ভোজ্য তেল মজুদ, জরিমানা আদায় বেড়া-সাঁথিযায় আধা পাকা ধান নিয়ে কৃষকের যুদ্ধ,পানিতে নষ্ট হচ্ছে পাট বেড়ার চরে গো-খামারে ভাগ্যবদল রেলমন্ত্রীর আত্মীয় কান্ডে তদন্তে টিটিই শফিকুল নির্দোষ প্রমাণিত সাঁথিয়ায় মৃত গরুর মাংশ বিক্রয় করায় কসাইকে ১বছরের কারাদন্ড

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে পাবনায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ২২ নভেম্বর, ২০২১
Pabnamail24

বিএনপি চেয়ারপার্সনের মুক্তি ও বিদেশে চিকিৎসার ব্যবস্থা নিশ্চিতের দাবীতে পাবনায় বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি। সোমবার দুপুরে শহরের লাহিড়ী পাড়ায় জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গণে এ সমাবেশে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

পাবনা জেলা বিএনপির আহ্বায়ক ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও সদস্য সচিব সিদ্দিকুর রহমানের সঞ্চালনায় সমাবেশে জেলা বিএনপি নেতা মাহমুদন্নবী স্বপন, আসলাম হোসেন, আবুল হাশেম, আহমেদ মোস্তফা নোমানসহ ছাত্রদল ও যুবদল নেতারা বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, সাবেক প্রধানমন্ত্রী ও দেশের অন্যতম বৃহৎ দলের নেত্রী হিসেবে বিদেশে চিকিৎসার সুযোগ পাওয়া নাগরিক অধিকার। সরকার অনৈতিক ভাবে তাকে চিকিৎসার সুযোগ না দিয়ে ক্রমশ মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। খালেদা জিয়ার কোন ক্ষতি হলে তার দায়ভার সরকারকেই নিতে হবে। জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব বলেন, বর্তমান সরকার আইনের ধারা দেখিয়ে খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় হত্যা করতে চায়।

শীর্ষ সন্ত্রাসী, বহু খুনের ফাঁসির আসামিকে রাতের আঁধারে ঢাকা সেন্ট্রাল জেল থেকে দেশের বাইরে নিয়ে যাওয়া হয়। যখন শীর্ষ সন্ত্রাসী ফাঁসির আসামিকে দন্ড মওকুফ করা হয়েছে অথচ সরকার অবৈধভাবে ক্ষমতা ধরে রাখতে খালেদা জিয়াকে অনৈতিক ভাবে আটকে রেখেছে। খালেদা জিয়ার মুক্তির ব্যবস্থা নেয়া না হলে বিএনপি নেতারা সরকারের পতনের কঠোর আন্দোলন গড়ে তুলবে।

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!