শনিবার, ২১ মে ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সুজানগরে ছাত্রীকে পিটিয়ে জখম, সহপাঠিদের প্রতিবাদ সুজানগরে সরকারি কালভার্ট ভেঙে নির্মাণ সামগ্রী লুট, তদন্ত কমিটি এমপি পুত্রের স্লিপ অব টাং! হাসপাতোলে অনিয়মের প্রতিবাদ করায় রোগীকে হুমকির অভিযোগ পামেক ছাত্রলীগ সম্পাদকের বিরুদ্ধে জনশুমারি, পাবনায় আগামী ১৫ থেকে ২১ জুন অনুষ্ঠিত হবে রাধানগর অবৈধ ভাবে ভোজ্য তেল মজুদ, জরিমানা আদায় বেড়া-সাঁথিযায় আধা পাকা ধান নিয়ে কৃষকের যুদ্ধ,পানিতে নষ্ট হচ্ছে পাট বেড়ার চরে গো-খামারে ভাগ্যবদল রেলমন্ত্রীর আত্মীয় কান্ডে তদন্তে টিটিই শফিকুল নির্দোষ প্রমাণিত সাঁথিয়ায় মৃত গরুর মাংশ বিক্রয় করায় কসাইকে ১বছরের কারাদন্ড

পাবনায় ইয়াবাসহ কথিত ছাত্রলীগ নেতা আটক

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
Pabnamail24

পাবনায় ইয়াবাসহ আদনান সুমন(২৫) নামে জেলা ছাত্রলীগের এক নেতাসহ দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার রাতে পাবনা সদর থানাধীন পূর্ব শালগাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়। তিনি সদর উপজেলার মহেন্দ্রপুর এলাকার আকতার হোসেনের ছেলে ও জেলা ছাত্রলীগের উপ-নাট্য বিষয়ক সম্পাদক। অপরজন কবিরপুর এলাকার তোয়াজ খানের ছেলে রাব্বি খান। সেও তার সহযোগী বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আদনান সুমন মহেন্দ্রপুর এলাকায় উঠতি বয়সী ছেলেদের কাছে ইয়াবা বিক্রি করছিলেন। এমন খবর পেয়ে পুলিশের গোয়েন্দা শাখার একটি টিম সেখানে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ তাকে আটক করে। শুধু ইয়াবা নয় তার বিরুদ্ধে বিভিন্ন প্রকার মাদক বিক্রির অভিযোগ রয়েছে। ছাত্রলীগের পদ ব্যবহার করে দীর্ঘদিন ধরেই বিভিন্ন অপকর্ম করছিল।

পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম বলেন, ছাত্রলীগ কারও অপকর্মের দায়িত্ব নেবে না। সাংগঠনিক পরিপন্থি কাজে মাদকের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। সাংগঠনিকভাবে তার ব্যবস্থা নেওয়া হবে। শুধু ছাত্রলীগ নয়, মাদকের সঙ্গে জড়িত যে কারও বিরুদ্ধে প্রশাসন আইনগত ব্যবস্থা গ্রহণ করবে। তাকে বহিষ্কারের সুপারিশ করা হবে।

জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ আলী বলেন, বিষয়টি কেন্দ্রীয় কমিটিকে অবগত করা হয়েছে। সেখান থেকে যে সিদ্ধান্ত নেওয়া হয় সেই অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে ব্যাক্তি কারও দায় সংগঠন নেবে না বলে জানান তিনি।

জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) থানার ওসি আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। শনিবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!