বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ পাবনায় ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত চাটমোহরে ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যু ভারতে বসবাস, চাকুরী করেন বাংলাদেশে! কৌশলে নেন বেতন আওয়ামী লীগ সরকারের আমলে মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে- এমপি প্রিন্স শেখ কামালের জন্ম বার্ষিকী, পাবনায় নানা আয়োজন সাঁথিয়ায় নারী উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

আগস্ট মাস স্মরণে জেলা পুলিশ ও পুনাকের সামাজিক বনায়ন কর্মসূচির উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ১১ আগস্ট, ২০২১
Pabnamail24

জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও আগস্ট মাস স্মরণে পাবনা জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে সামাজিক বনায়ন কর্মসূচির উদ্বোধন হয়েছে।

১১ আগস্ট (বুধবার) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের পুলিশ মেমরিয়াল চত্বরে এই কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার মহিবুল ইসলাম খান (বিপিএম)। এ সময় বিভিন্ন প্রকারের ফলজ, বনজ ও ঔষুধী গাছের ৫০টি গাছের চারা রোপণ করা হয়।

“মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে পুনকের সদস্যরা জেলার প্রতিটি উপজেলার থানা চত্বর, বাসভবন ও দর্শনীয় স্থান গুলোতে মাসব্যাপী এই সামাজিক বনায়ন কর্মসূচি চলমান থাকবে বলে জানা গেছে।

জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাকের) সভানেত্রী শাহারিনা জাহান এর সভাপতিত্বে দিনব্যাপী সামাজিক বনায়ন কর্মসূচির অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সিগ্ধ আখতার, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রোকনুজ্জামান, অতিরিক্তি পুলিশ সুপার জিন্না আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী) সার্কেল ফিরোজ কবির, অতিরিক্ত পুলিশ সুপার (বেড়া সার্কেল) জিল্লুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সবিজ শাহরিনসহ ৯টি উপজেলার দায়িত্বরত সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও জেলা পুলিশের সকল অফিসারগনের সহধর্মীনি ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সকল সদস্যগণ এসময় উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!