বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৩:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ পাবনায় ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত চাটমোহরে ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যু ভারতে বসবাস, চাকুরী করেন বাংলাদেশে! কৌশলে নেন বেতন আওয়ামী লীগ সরকারের আমলে মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে- এমপি প্রিন্স শেখ কামালের জন্ম বার্ষিকী, পাবনায় নানা আয়োজন সাঁথিয়ায় নারী উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

পাবনায় বসুন্ধরা গ্রুপের সহায়তায় শুভ সংঘের খাদ্য সামগ্রী পেল ১১শ দুস্থ পরিবার

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ১১ আগস্ট, ২০২১
Pabnamail24

পাবনায় ১১শ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বসুন্ধরা গ্রুপ। বসুন্ধরা গ্রুপের সহায়তায় কালের কন্ঠের পাঠক সংগঠন শুভসংঘ স্বাস্থ্যবিধি মেনে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বুধবার সকালে পাবনা জেলা স্কুল মাঠে প্রধান অতিথি হিসেবে পাবনার প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন। সেখানে দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি আহমেদ উল হক রানা, ঈশ^রদী উপজেলা প্রতিনিধি মেহেদী হাসানসহ শুভ সংঘের কেন্দ্রীয় ও পাবনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। পাবনা জেলা স্কুল মাঠে ও আটঘরিয়ায় ৪শত করে ৮শত অসহায় ও দুস্থ পরিবার পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এদিকে একই দিন বেলা ১২ টার দিকে আটঘরিয়ার দেবোত্তর কবি বন্দে আলী মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে খাদ্যসামগ্রী বিতরণের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মাকসুদা আক্তার মাসু। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, পৌর মেয়র শহিদুল ইসলাম রতন, পাবনা জেলা স্কুলের প্রধান শিক্ষক মো: হুজ্জাতুল্লাহ, কালের কন্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, শুভসংঘের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য মো. ইমরান হোসেন, সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, পাবনা জেলা শাখার সভাপতি জান্নাতুল ফেরদৌস, সাধারণ সম্পাদক শেখ রাফসান যানী সজিব প্রমুখ।

অপরদিকে বিকেলে ঈশ^রদী উপজেলায় ৩ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
প্রত্যেককে ১০ কেজি চাল, তিন কেজি ডাল ও তিন কেজি আটা দেওয়া হয়। এই করোনাকালে বসুন্ধরা গ্রুপের সহায়তা পেয়ে কৃতজ্ঞতা কামনা করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!