বুধবার, ০৬ জুলাই ২০২২, ১২:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় পোষা প্রাণীদের বিনামুল্যে চিকিৎসা দিলো বন্ধুসভা এনটিভি দেশের সবচেয়ে জনপ্রিয় চ্যানেল-সাহাবুদ্দিন চুপ্পু পাবিপ্রবি’র অর্থনীতি বিভাগের যুগপূতি পাবনায় দুইদিনব্যাপী সাংস্কৃতিক উৎসব শুরু পাবনায় পুলিশের বন্ধু বঙ্গবন্ধু গ্যালারীর উদ্বোধন শিক্ষক হত্যার প্রতিবাদে পাবনায় মানববন্ধন অনুষ্ঠিত এবার জাল দলিলসহ ভুয়া কাগজপত্র তৈরী করে ৫২ বিঘা জমি দখলের অপচেষ্টা! পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের জন্মদিন পালন পাবিপ্রবির কর্মচারী পরিষদের ১১ দফা দাবিতে মানববন্ধন, স্মারকলিপি পেশ রূপপুর এনপিপিঃ দ্বিতীয় ইউনিটের অভ্যন্তরীণ কন্টেইনমেন্টে ডোম স্থাপন সম্পন্ন

পাবনায় হিন্দু যুব মহাজোটের উদ্যোগে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ১ আগস্ট, ২০২১
Pabnamail24
করোনাকালীন সময়ে পাবনা জেলা হিন্দু যুব মহাজোটের উদ্যোগে ও জেলা হিন্দু মহাজোটের সহযোগিতায় অসহায়, কর্মহীন হিন্দু সম্প্রদায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।
আজ রবিবার বেলা সাড়ে ১১ টায় শ্রীশ্রী জয়কালী বাড়ি মন্দির প্রাঙ্গণে পৌর এলাকার প্রায় ২ শতাধিক কর্মীহিন হিন্দু পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হয় এক সপ্তাহ সমপরিমান খাদ্য সামগ্রীর উপহার।
স্বাস্থ্যবিধি মেনে মাসাজিক দূরত্ব বজায়ে রেখে উপস্থিত সকলকে মাক্স পড়িয়ে সংক্ষিপ্ত আনুষ্ঠানিকতার মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করেন পাবনা জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শিবলী সাদিক।
এ সময় উপস্থিত ছিলেন পাবনা জেলা হিন্দু মহাজোটের আহবায়ক আশিষ কুমার বসাক, সদস্য সচিব চঞ্চল কুমার সরকার, যুগ্ম মহাসচিব সৌহার্দ বসাক, সদস্য দীপক সরকার, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক লিটন সরকার, জেলা যুব মহাজোটের আহবায়ক শুভ বসাক, যুগ্ম আহবায়ক অ্যাড. মলয় দাস, কৃষ্ণ ঘোষ, সদস্য সচিব প্রসাদ কুমার দাস, জেলা ছাত্র মহাজোটের আহ্বায়ক শুভ মজুমদার, সদস্য সচিব অনিক সাহা সহ এই সেচ্ছামূলক সংগঠনের  অন্যান্য সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।
খাদ্য বিতরণ কর্মসূচির শুরুতেই আগস্ট মাসের প্রথম দিন উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু ও তার স্বপরিবারসহ এই আগস্ট মাসে যারা দেশের জন্য জীবন উৎসর্গ করেছেন সেই সকল শহীদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এসময় আয়োজকেরা তালিকা ভুক্ত দুস্থদের হাতে তুলেদেন খাদ্য সামগ্রীর উপহার।
আগামীদিনে প্রতিটি উপজেলাতে অসহায় হিন্দু সম্প্রদায় মানুষদের তালিকা করে তাদের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান বলে জানান আয়োজকেরা।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!