বুধবার, ০৬ জুলাই ২০২২, ০১:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় পোষা প্রাণীদের বিনামুল্যে চিকিৎসা দিলো বন্ধুসভা এনটিভি দেশের সবচেয়ে জনপ্রিয় চ্যানেল-সাহাবুদ্দিন চুপ্পু পাবিপ্রবি’র অর্থনীতি বিভাগের যুগপূতি পাবনায় দুইদিনব্যাপী সাংস্কৃতিক উৎসব শুরু পাবনায় পুলিশের বন্ধু বঙ্গবন্ধু গ্যালারীর উদ্বোধন শিক্ষক হত্যার প্রতিবাদে পাবনায় মানববন্ধন অনুষ্ঠিত এবার জাল দলিলসহ ভুয়া কাগজপত্র তৈরী করে ৫২ বিঘা জমি দখলের অপচেষ্টা! পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের জন্মদিন পালন পাবিপ্রবির কর্মচারী পরিষদের ১১ দফা দাবিতে মানববন্ধন, স্মারকলিপি পেশ রূপপুর এনপিপিঃ দ্বিতীয় ইউনিটের অভ্যন্তরীণ কন্টেইনমেন্টে ডোম স্থাপন সম্পন্ন

পাবনা হাসপাতালে অক্সিজেন নিয়ে প্রতারণার অভিযোগে ৪ জনের দন্ড

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
Pabnamail24

পাবনা জেনারেল হাসপাতালে অক্সিজেন নিয়ে রোগীদের সাথে প্রতারণার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতে কারাদন্ড দেওয়া হয়েছে। এ সময় ১৪ টি অক্সিজেন সিলিন্ডার জব্দও করা হয়। পাবনা জেনারেল হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারের কৃত্রিম সংকট তৈরী করে একটি চক্র নিজেদের হেফাজতে রাখা অক্সিজেন দিয়ে প্রতারণার মাধ্যমে ব্যবসা করার অভিযোগে গোয়েন্দা পুলিশের একটি টিম বৃহস্পতিবার হাসপাতাল চত্বরে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে। পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে তাদেরকে দোষী সাবস্ত করে তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে আদালত।

দন্ডপ্রাপ্তরা হলো, পাবনা শহরের শালগাড়িয়া মহল্লার সুলতান হোসেনের ছেলে মাসুদুর রহমান (৪৫), শালগাড়িয়া শাপলা মোড়ের কাজী ফরহাদ হোসেনের ছেলে কাজী আকাশকে (২৫) এক মাসের করে কারাদন্ড দেয়া হয়। একই সাথে শালগাড়িয়ার আবু সাঈদে এর ছেলে আফজাল হোসেন (২৫) ও জন্টু হোসেনের ছেলে জীবনকে (২২) ১৫ দিনের কারাদন্ড দেয়া হয় বলেও জানান পাবনার পুলিশ সুপার।

পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বলেন, করোনাকালীন এই সময়ে সরকারি হাসপাতালের পরিবেশ নষ্ট করে অপপ্রচার চালিয়ে কেউ যে কোন ধরনের সুবিধা হাসিলের চেষ্টা করলে তাদের বিরুদ্ধে পুলিশের অভিযান চলমান থাকবে। পাবনা জেনারেল হাসপাতালে অক্সিজেনের কোন সংকট নেই। এখানেও সরকারের পাশাপশি বিভিন্ন সংগঠন অক্সিজেন সহায়থা দিয়েছেন।

পাশাপাশি জেলায় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন অসহায় রোগীদের বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করছেন, প্রয়োজনে তাদের সহযোগিতা নেয়ার আহবান জানান তিনি।

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!