বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পিএইচডি ডিগ্রি অর্জন করলেন প্রক্টর মো. কামাল হোসেন পাবনা হাসপাতালে দালালের বিরুদ্ধে নার্সকে মারধরের অভিযোগে কর্মবিরতি বাউয়েট আইন অনুষদের তিন সদস্য বিশিষ্ট টিমের দিল্লি ল’ কনফারেন্সে অংশগ্রহন। মুক্তিতে বাধা নেই সাবেক এমপি সেলিম রেজা হাবিবের দুলাই আশ্রয়ণ প্রকল্পের বাসীন্দাদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ কাশীনাথপুরে ক্যাডেট কলেজের নামে প্রতারণা! মালঞ্চি ইউনিয়ন, জমির ভুয়া মালিকানায় রাস্তা নির্মাণে বাধা দেয়ার অভিযোগ বেড়ায় পুলিশের বিরুদ্ধে টাকার বিনিময়ে আসামি ছেড়ে দেওয়ার অভিযোগ ধর্ষণ মামলায় পাবনার সাবেক এমপি আরজুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা তুরস্কের প্রেসিডেন্ট এরদোগানের সাথে মানবাধিকার কমিশনের সার্বক্ষণিক সদস্য সেলিম রেজা

পাবনায় অটোরিকশা চালক হত্যার মূল রহস্য উদঘাটন, আটক ৩

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
Pabnamail24

পাবনা চাটমহর উপজেলায় অটোরিক্সা চালককে নির্মমভাবে হত্যা করে অটোরিকশা ছিনতাই ঘটনার মূল রহস্য উদঘাটন ও ঘটনার সাথে জড়িত ৩ জনকে আটক করেছে পুলিশ। এ সময় ছিনতাইকৃত অটো রিক্সা উদ্ধার করা হয়।
সোমবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য দেন পাবনা পুলিশ সুপার আকবর আলী মুন্সী। এ সময় ছিনতাই কাজে ও হত্যায় ব্যবহার করা ও উদ্ধারকৃত রশি, গামছা ও মোবাইল ফোন প্রদর্শন করা হয়। এই ঘটনায় চাটমোহর থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের পরিবার।

আটককৃতরা হলো: চাটমহর উপজেলার ধানী ইসলামের ছেলে আতিকুল ইসলাম (২১), সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার শিমুলতলি এলাকার লুৎফর প্রামানিক, মুজাই প্রমাণিক (২২) ও চাটমহর দিমুনিয়া গ্রামের মোজাম্মেল হক আনিছুর রহমান (৩২)।

গংবাদ সম্মেলনে পুলিশ সুপার আকবর আলী মুন্সি জানান, মামলার সূত্র ধরে এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা এবং আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এবং চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন এর নেতৃত্বে একটি চৌকস টিমের যৌথ অভিযানে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে সরাসরি জড়িত আসামীদের গাজীপুর ও ঢাকা থেকে আটক করা হয়।

উল্লেখ্য, গত ১২ অক্টোবর অটোচালক মো: ইসমাইল হোসেন বিকাল ৩টায় ভাড়া মারার জন্য বের হয়। আসামীরা বেশি ভাড়া দেওয়ার কথা বলে নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে হত্যা করে অটো রিক্সা ও মোবাইল ফোন চিনতাই করে নিয়ে যায়।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!