বুধবার, ০৬ জুলাই ২০২২, ০১:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় পোষা প্রাণীদের বিনামুল্যে চিকিৎসা দিলো বন্ধুসভা এনটিভি দেশের সবচেয়ে জনপ্রিয় চ্যানেল-সাহাবুদ্দিন চুপ্পু পাবিপ্রবি’র অর্থনীতি বিভাগের যুগপূতি পাবনায় দুইদিনব্যাপী সাংস্কৃতিক উৎসব শুরু পাবনায় পুলিশের বন্ধু বঙ্গবন্ধু গ্যালারীর উদ্বোধন শিক্ষক হত্যার প্রতিবাদে পাবনায় মানববন্ধন অনুষ্ঠিত এবার জাল দলিলসহ ভুয়া কাগজপত্র তৈরী করে ৫২ বিঘা জমি দখলের অপচেষ্টা! পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের জন্মদিন পালন পাবিপ্রবির কর্মচারী পরিষদের ১১ দফা দাবিতে মানববন্ধন, স্মারকলিপি পেশ রূপপুর এনপিপিঃ দ্বিতীয় ইউনিটের অভ্যন্তরীণ কন্টেইনমেন্টে ডোম স্থাপন সম্পন্ন

হেমায়েতপুরে জমি নিয়ে বিরোধে গুলিবিদ্ধসহ আহত ৫

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ১২ জুন, ২০২২
Pabnamail24

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় পাবনায় ৩ জন গুলিবিদ্ধসহ ৫ জন আহত হয়েছে। শনিবার রাতে সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চরপ্রতাপপুর কাবলিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলো: কাবলিপাড়ার মৃত তোফাজ্জলের তিন ছেলে হযরত মালিথা (৪৬), আব্দুল আলীম (৪৫) ও সজীব আলী (৩৫)।
পুলিশ ও এলাকাবাসী জানায়, আহতদের চাচাতো বোনের বিয়ে নিয়ে আলাপ আলোচনার এক পর্যায়ে প্রতিপক্ষ সাবেক ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন মালিথার লোকজন অতর্কিত হামলা ও গুলি চালায়। এ সময় তিনজন গুলিবিদ্ধসহ ৫ জন আহত হয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। চর প্রতাপপুরে প্রায় শতবিঘা জমির দখল নিয়ে দীর্ঘদিন ধরে সাবেক চেয়ারম্যান ও এই পরিবারের লোকজনের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছে।

আহত হযরত মালিথা জানান, গতকাল রাতে একটি পারিবারিক অনুষ্ঠানের জন্য আমরা পরিবারের সদস্যরা একত্রিত হয়েছিলাম। রাত ১১ টার দিকে অতর্কিতে আলাউদ্দিন চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনী আমাদের উপর হামলা করে। কোন কিছু বুঝে ওঠার আগেই তারা গুলি ছুঁড়তে শুরু করে। ভয়ে পরিবারের নারী পুরুষ সবাই দিগি¦দিক ছোটাছুটি করতে শুরু করে। হঠাৎ আমার পায়েও গুলি লাগে। রাতেই হাসপাতালে ভর্তি হয়েছি।

গুলিবিদ্ধ আব্দুল আলীম জানান, আলাউদ্দিন চেয়ারম্যানের নিজস্ব সন্ত্রাসী বাহিনীর অত্যাচারে হেমায়েতপুর এলাকার মানুষ অতিষ্ঠ। তারা ক্ষমতার দাপটে আমাদের পূর্বপুরুষের সম্পত্তির প্রায় শত বিঘা জমি দখল করে নিতে চায়। আদালতের আদেশও তারা মানতে নারাজ। আমরা এই সন্ত্রাসীদের হাত থেকে রেহাই পেতে আইনশৃংখলা বাহিনীর সহায়তা চাই।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, আমিনুল ইসলাম বলেন, গতরাতে জমি নিয়ে বিরোধে কথা কাটাকাটি থেকে মারামারির ঘটনা শুনেছি। কয়েকজন আহত ব্যক্তি হাসপাতালে ভর্তি রয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তবে, হামলার অভিযোগ অস্বীকার করে হেমায়েতপুর ইউপির সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন মালিথা বলেন, কিছু মানুষ জোরপূর্বক আমাদের জমি দখল করে রেখেছে। মারামারির ঘটনায় আমার কোন সম্পৃক্ততা নেই। জমির দখল ধরে রাখতেই মিথ্যা নাটক সাজিয়ে আমার বিরুদ্ধে অভিযোগ করা হচ্ছে।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!