বুধবার, ০৬ জুলাই ২০২২, ১২:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় পোষা প্রাণীদের বিনামুল্যে চিকিৎসা দিলো বন্ধুসভা এনটিভি দেশের সবচেয়ে জনপ্রিয় চ্যানেল-সাহাবুদ্দিন চুপ্পু পাবিপ্রবি’র অর্থনীতি বিভাগের যুগপূতি পাবনায় দুইদিনব্যাপী সাংস্কৃতিক উৎসব শুরু পাবনায় পুলিশের বন্ধু বঙ্গবন্ধু গ্যালারীর উদ্বোধন শিক্ষক হত্যার প্রতিবাদে পাবনায় মানববন্ধন অনুষ্ঠিত এবার জাল দলিলসহ ভুয়া কাগজপত্র তৈরী করে ৫২ বিঘা জমি দখলের অপচেষ্টা! পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের জন্মদিন পালন পাবিপ্রবির কর্মচারী পরিষদের ১১ দফা দাবিতে মানববন্ধন, স্মারকলিপি পেশ রূপপুর এনপিপিঃ দ্বিতীয় ইউনিটের অভ্যন্তরীণ কন্টেইনমেন্টে ডোম স্থাপন সম্পন্ন

ভাঁড়ারা ইউপি নির্বাচন, আচরণ বিধি লংঘন না করতে এমপি প্রিন্সকে চিঠি

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১১ জুন, ২০২২
Pabnamail24

পাবনার ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের নির্বাচনে আচরণ বিধি লংঘন করে নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ায়, পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সকে সতর্ক করে চিঠি দিয়েছে নির্বাচন কমিশন। চিঠিতে নির্বাচন কালীন সময়ে সংসদ সদস্যকে নির্বাচনী এলাকায় না যেতেও অনুরোধ করা হয়েছে।

জেলা নির্বাচন কমিশন সূত্র জানায়, সম্প্রতি সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স ভাঁড়ারা ইউপির খতিব আবু জাহিদ উচ্চ বিদ্যালয় মাঠে ঐ ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আবু সাঈদ খানের পক্ষে প্রচারণায় অংশ নেন। বিষয়টি আচরণ বিধি লংঘন উল্লেখ করে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সুলতান খান নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ করেন।

ভাঁড়ারা ইউপি নির্বাচনের রিটার্নিং অফিসার কায়সার আলম সাক্ষরিত পত্রে বলা হয়েছে, নির্বাচন বিধি ২০১৬, ২২ এর (১) ও (২) ধারা অনুযায়ী সরকারি সুবিধাভোগী অতি গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে মাননীয় সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না। ১৫ জুন ভাঁড়ারা ইউপি নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার লক্ষ্যে নির্বাচনকালীন সময়ে নির্বাচনী এলাকায় গমন ও প্রচারণায় অংশ গ্রহণ করা থেকে বিরত থাকতে সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সকে অনুরোধ জানানো হলো।

এদিকে, ভাঁড়ারা ইউপি নির্বাচনে বহিরাগত সন্ত্রাসী দিয়ে নির্বাচনে প্রভাব বিস্তারের পাল্টা পাল্টি অভিযোগ করেছেন আওয়ামী লীগ ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী। তবে, বিশৃংখলা প্রতিরোধে আইন শৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে থাকবে বলে জানিয়েছেন পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!