বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

ঈশ্বরদীতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ২২ মে, ২০২২
Pabnamail24

পাবনার ঈশ্বরদীতে চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত যুবক রাব্বি হোসেন চঞ্চল (২৫) উপজেলার মঝদিয়ার গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। তবে নিহত যুবকের বিরুদ্ধে চুরি ও মাদকের ৪টি মামলা আছে বলে জানিয়েছেন থানা পুলিশ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রবিবার ভোররাতে মাঝদিয়া গ্রামের একটি মুদি দোকানের আশেপাশে ঘোরাফেরা করছিল রাব্বি। এ সময় তাকে চোর সন্দেহে গ্রামবাসীরা তাকে মারপিট করে। সকালে সাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদাওে নিকট নেয়া হলে তাকে দ্রুত হাসপাতালে নেয়ার পরামর্শ দেন চেয়ারম্যান। গ্রামবাসীরা তাকে হাসপাতালে নেওয়ার পথে রাব্বি মারা গেলে মরদেহ ঈশ^রদী রেলগেট এলাকায় ফেলে পালিয়ে যায় তারা।
পরে নিহতের স্বজনরা খোজ পেয়ে তাকে উদ্ধার করে ঈশ^রদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষনা করেন।

তিনি আরো জানান, নিহত যুবক রাব্বির লাশ বেলা দেড়টার দিকে ঈশ^রদী হাসপাতাল থেকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে সারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার বলেন, গ্রামবাসী আইন নিজের হাতে তুলে নেয়া উচিত হয়নি। অপরাধী হলে তারা রাব্বিকে আইনের হাতে তুলে দিতে পারতেন। তা না করে মারপিট করা উচিত হয়নি বলেও জানান চেয়ারম্যান।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!