বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

পাবনা প্রেসক্লাবে সাংবাদিক আ জ ম আব্দুল আওয়ান খান স্মরণসভা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ২২ মে, ২০২২
Pabnamail24

পাবনা প্রেসক্লাবের প্রয়াত সদস্য আ জ ম আব্দুল আওয়াল খান মহাকালের যুগসন্ধিক্ষণের সাক্ষী। তিনি মহান শিক্ষক আন্দোলন থেকে শুরু করে সারা জীবন মানুষের কল্যানে কাজ করে গেছেন।

শনিবার রাতে পাবনা প্রেসক্লাবের প্রয়াত সদস্য আ জ ম আব্দুল আওয়াল খানের ৪১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার স্মরণে এক আলোচনা সভায় বক্তারা এ সব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন প্রবীন সাংবাদিক ও পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান। পাবনা প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান।

প্রেসক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেলের সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন পাবনা প্রেসক্লাব সম্পাদক সৈকত আফরোজ আসাদ।

এ ছাড়া আরও বক্তব্য রাখেন, প্রেসক্লাব সিনিয়র সহ সভাপতি মীর্জা আজাদ, সহ সভাপতি শহীদুর রহমান শহীদ, দৈনিক বিবৃতির সম্পাদক আলহাজ ইয়আসিন আলী মৃধা রতন, প্রেসক্লাবের সাবেক সম্পাদক উৎপল মির্জা, বাংলাদেশ সাংবাদিক সমিতি পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, প্রবীন সাংবাদিক আব্দুল হামিদ খান, আলহাজ রাজিউর রহমান রুমী, রফিকুল ইসলাম সুইট প্রমুখ।

এর আগে বাদ এশা প্রেসক্লাবের নামাজ ঘরে প্রয়াত সদস্যর রুহের মাগফেরাত কামনায় পবিত্র কোরআনখানী, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মোনাজ পরিচালনা করেন হাফেজ মো. তরিকুল ইসলাম।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!